১৪ আগস্ট ২০২২
`

রাজধানীতে নিজ বাসা থেকে চিকিৎসকের অর্ধগলিত লাশ উদ্ধার

-

রাজধানীর মগবাজার এলাকায় নিজ বাসা থেকে অর্ধগলিত অবস্থায় এক চিকিৎসকের লাশ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম ইকবাল উদ্দিন আহমেদ (৭২)। গত মঙ্গলবার রাত ১২টার দিকে বড় মগবাজার ২২৭ নম্বর গ্রান্ডপ্লাজা নামে বাড়ির সাততলার ফ্ল্যাটের দরজা ভেঙে তার লাশ উদ্ধার করে পোস্টমর্টেমের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে পাঠায় পুলিশ।
পুলিশ জানায়, নিহত ইকবালের স্ত্রী-মেয়ে দেশের বাইরে থাকেন। তাদের সাথে কয়েক সপ্তাহ ধরে কোনো যোগাযোগ হচ্ছিল না। জাতীয় জরুরি নম্বরে (৯৯৯) কল পেয়ে পুলিশ ওই ফ্লাটের দরজা ভেঙে ইকবাল উদ্দিনের অর্ধগলিত লাশ উদ্ধার করে।
ইকবাল উদ্দিনের মেয়ে জামাই আরিফুর রহমান সিদ্দীক পুলিশকে জানান, তার শ্বশুর-শাশুড়ি (হাবিবা বেগম) ও মেয়েকে নিয়ে সৌদি আরব থাকতেন। তিনি দুইবার স্ট্রোক করেছেন। এ জন্য ছয় বছর আগে তিনি দেশে চলে আসেন। এর পর থেকে বড় মগবাজারের বাড়িটির নিজ ফ্ল্যাটে একাই থাকতেন। তিনি আরো বলেন, গত দুই সপ্তাহ আগে স্ত্রী-মেয়ের সাথে মোবাইল ফোনে কথা হয়েছে। এর পর থেকে ফোনে রিং হলেও আর যোগাযোগ করতে পারছিলেন না তারা।
গত মঙ্গলবার ওই বাড়ির কেয়ারটেকার সার্ভিস চার্জের জন্য ওই বাসায় গিয়ে তাকে অনেক ডাকাডাকি করেন। ভেতর থেকে কোনো সাড়া না পেয়ে এরপর থানা পুলিশকে জানান। পরে পুলিশ দরজা ভেঙে ভেতর থেকে তার লাশ উদ্ধার করে। বাসার বাথরুমে উপুর হয়ে পড়েছিল তার লাশ।

 


আরো সংবাদ


premium cement