১৪ আগস্ট ২০২২
`

রাঙ্গুনিয়ায় পুলিশের সাথে সন্ত্রাসীদের বন্দুকযুদ্ধ ওসিসহ আহত ৪

-

চট্টগ্রামের রাঙ্গুনিয়ার পদুয়া দুর্গম পাহাড়ি এলাকায় পুলিশের সাথে সন্ত্রাসীদের ঘণ্টাব্যাপী বন্দুকযুদ্ধে ওসি ওবাইদুল ইসলাম, এসআই আবুল ফরাজ জুয়েল, কনস্টেবল জিয়াউর রহমান আহত হয়েছে। এ সময় দক্ষিণ রাঙ্গুনিয়ার শীর্ষ সন্ত্রাসী ত্রাস ডাকাত দলের প্রধান কামালকে আহত অবস্থায় দু’টি দেশীয় বন্দুক ও পাঁচ রাউন্ড গুলিসহ দক্ষিণ রাঙ্গুনিয়া থানা পুলিশ গ্রেফতার করতে সক্ষম হয়েছে।
পুলিশ ও এলাকাবাসী সূত্রে জানা যায়, উপজেলার পদুয়া ইউনিয়নের আজিমপুর মহিষের বাম এলাকায় মঙ্গলবার গভীর রাতে ডাকাতদল ডাকাতির প্রস্তুতি নিচ্ছে এমন খবর পেয়ে অভিযান পরিচালনা করে। পুলিশের উপস্থিতি টের পেয়ে ডাকাতরা এলোপাতাড়ি গুলি ছোড়ে। পুলিশও আত্মরক্ষার্থে পাল্টা গুলি চালায়। এতে পুলিশের সাথে সন্ত্রাসীদের ব্যাপক গুলিবিনিময় হয়। পুলিশের অভিযানের মুখে ডাকাতরা পিছু হটতে বাধ্য হয়। এ সময় ঘটনাস্থলে আহত অবস্থায় ডাকাত কামালকে পাঁচ রাউন্ড গুলি ও দু’টি দেশীয় বন্দুকসহ গ্রেফতার করা হয়।
দক্ষিণ রাঙ্গুনিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওবাইদুল ইসলাম বলেন, ডাকাত কামালের বিরুদ্ধে হত্যা, অপহরণ, ডাকাতি, চাঁদাবাজিসহ একাধিক মামলা রয়েছে। দক্ষিণ রাঙ্গুনিয়াজুড়ে কামালের নেতৃত্বে একটি সন্ত্রাসী বাহিনী এলাকায় ত্রাস কায়েম করে আসছে। সম্প্রতি এলাকায় বিভিন্ন ব্যবসায়ীদের চাঁদাবাজিসহ সাধারণ মানুষকে অতিষ্ঠ করে তুলেছে। দুর্ধুষ সন্ত্রাসী কামালকে পুলিশ গ্রেফতার করায় এলাকায় মানুষ স্বস্তির নিঃশ^াস ফেলছেন।


আরো সংবাদ


premium cement