২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

চট্টগ্রাম বিমানবন্দরে কোটি টাকার বিদেশী সিগারেট আটক

-

চট্টগ্রাম শাহ আমানত রহ: আন্তর্জাতিক বিমানবন্দরে এককোটি ১০ লাখ টাকা মূল্যের সাড়ে ১৪ লাখ শলাকা বিভিন্ন বিদেশী ব্র্যান্ডের সিগারেট আটক করেছে শুল্ক কর্তৃপক্ষ। চট্টগ্রাম কাস্টম হাউজের এয়ারপোর্ট ও এয়ারফ্রেইট ইউনিট কর্তৃক আটককৃত এসব সিগারেট রাষ্ট্রের অনুকূলে বাজেয়াপ্ত করা হয়েছে বলে সংশ্লিষ্টরা জানিয়েছেন।
চট্টগ্রাম শাহ আমানত আন্তর্জাতিক বিমানবন্দরে গত মঙ্গলবার সকালে অবতরণ করে বিমান বাংলাদেশ এয়ারলাইনসের বিজি-১৪৮ ফ্লাইট। ওই ফ্লাইটে আসা কার্গোর মধ্যে উচ্চ শুল্কের বিদেশী ব্র্যান্ডের সিগারেট আসতে পারে এমন গোপন সংবাদ ছিল। তাই কাস্টমস অফিসাররা বিমানবন্দরের কার্গো ওয়ারহাউজে চিরুনি অভিযান শুরু করে। এ সময় বিভিন্ন কার্টনে প্রাথমিকভাবে সন্দেহজনক পণ্যের অস্তিত্ব পাওয়া যায়। পরে এই কার্টনগুলো কেটে সুপার সিøম ইজি স্পেশাল গোল্ড, সুপার স্লিম ইজি স্পেশাল লাইট, মন্ডে স্ট্রবেরি ফেবার এবং বেনসন লাইট ব্র্যান্ডের সর্বমোট সাত হাজার ২৬২ মিনি কার্টন (১৪,৫২,৪০০ শলাকা) সিগারেট পাওয়া যায়। যার আনুমানিক বাজার মূল্য এক কোটি ১০ লাখ টাকা বলে তিনি জানান।


আরো সংবাদ



premium cement
গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা পার্বত্যাঞ্চলে সেনাবাহিনী: সাম্প্রতিক ভাবনা

সকল