২০ আগস্ট ২০২২
`

পাকিস্তানের প্রধানমন্ত্রী ও ব্রুনাইয়ের সুলতানের জন্য প্রধানমন্ত্রীর আম উপহার

-

ব্রুনাই দারুসসালামের সুলতান হাজী হাসসান আল-বলকিয়াহ মুইজজুদ্দিন ওয়াদ দৌলাহ ইবন সুলতান ওমর আলি সাইফুদ্দিন সাদুল খাইরি ওয়াদ্দিনের জন্য শুভেচ্ছা উপহার হিসেবে ৯০০ কেজি বাংলাদেশের প্রসিদ্ধ আম্রপালি আম পাঠিয়েছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।
উপহারের আমগুলো গতকাল ব্রুনাইয়ের পররাষ্ট্র মন্ত্রণালয়ের রাষ্ট্রাচার কর্মকর্তার কাছে হস্তান্তর করেছে বাংলাদেশ হাইকমিশন। আমগুলো সরাসরি ব্রুনাইয়ের সুলতানের প্রাসাদ ইস্তানা নুরুল ইমানে নিয়ে যাওয়া হয়।
বাংলা ট্রিবিউন জানায়, প্রধানমন্ত্রী শেখ হাসিনা শুভেচ্ছার বিশেষ নিদর্শন হিসেবে পাকিস্তানের প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের জন্যও এক হাজার কেজি ‘আম্রপালি’ আম পাঠিয়েছেন। ইসলামাবাদে বাংলাদেশ হাইকমিশন থেকে পাকিস্তানের প্রধানমন্ত্রীর কার্যালয়ের রাষ্ট্রাচার কর্মকর্তার কাছে এসব আম হস্তান্তর করা হয়। বাংলাদেশের প্রধানমন্ত্রীর এই শুভেচ্ছা উপহার পাকিস্তানের পক্ষ থেকে সাদরেই গ্রহণ করা হয়েছে।


আরো সংবাদ


premium cement
পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে হিন্দু সম্প্রদায়ের প্রতিক্রিয়া আসাদের অপসারণ চায় না তুরস্ক : এরদোগান উড়ে গেল ম্যাকালামের দল, দক্ষিণ আফ্রিকার কাছে ইনিংসে হার ইংল্যান্ডের স্বামী-শ্বশুরের বিরুদ্ধে মামলার পর মুখে ‘অ্যাসিড’ নিক্ষেপের অভিযোগ ‘মাস্টারদা সূর্যসেন প্রীতিলতা ওয়াদ্দেদার ও কল্পনা দত্ত’ স্মারক বক্তৃতা অনুষ্ঠিত বাউবির এসএসসি পরীক্ষা শুরু গাজীপুরে শিক্ষক দম্পতির লাশ উদ্ধারের ঘটনায় মামলা কোনিয়া যেন মসজিদের শহর ‘নিম্নচাপ’ নিয়ে আবহাওয়ার ৩ নম্বর বিশেষ বিজ্ঞপ্তি মতলবে সেপটিক ট্যাংকে কাজ করতে গিয়ে ২ জনের মৃত্যু ব্যবসায়ী দুলাল হত্যা মামলার রহস্য ৪ দিনে উদঘাটন

সকল