২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

রাজধানীতে গ্যাস লিকেজ থেকে আগুন মা-ছেলে দগ্ধ

-

রাজধানীর মোহাম্মদপুরের নবীনগর হাউজিং এলাকায় গ্যাস লাইনের লিকেজ থেকে আগুন লেগে মা ও ছেলে দগ্ধ হয়েছেন। তারা হলেন আম্বিয়া খাতুন (৪৫) ও তার ছেলে মো: কাজল (১৬)। গতকাল মঙ্গলবার ভোর ৬টার দিকে নবীনগর হাউজিংয়ের ২ নম্বর রোডের একটি টিনশেড বাড়িতে দুর্ঘটনাটি ঘটে। পরে দগ্ধ অবস্থায় মা ও ছেলেকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।
শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা: আইউব হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, আম্বিয়ার শরীরের ৭৫ শতাংশ দগ্ধ হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। তার ছেলে সামান্য দগ্ধ হয়েছিল। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।
দগ্ধ নারীর ছেলে নুর আলম জানান, মা রান্না করার জন্য রান্নাঘরে গিয়ে দিয়াশলাই দিয়ে আগুন জ্বালানোর সাথে সাথে আগুন দাউ দাউ করে জ্বলে ওঠে। আম্মাকে বাঁচাতে গিয়ে আমার ভাই কাজলও কিছুটা দগ্ধ হয়। পরে তাদের উদ্ধার করে সকাল পৌনে ৮টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্নে নিয়ে এলে ভাইকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয় ও মাকে ভর্তি রাখা হয়েছে।


আরো সংবাদ



premium cement
রিজওয়ানকে টি-টোয়েন্টি ক্রিকেটের ব্র্যাডম্যান বললেন আফ্রিদি গোবিন্দগঞ্জে ট্রাক্টরচাপায় নারী নিহত অভিযোগ করার পর ইনসুলিন ইঞ্জেকশন কেজরিওয়ালকে! হিট স্ট্রোকের ঝুঁকি কমাতে স্বাস্থ্য অধিদফতরের নির্দেশনা তালায় আগুনে ক্ষতিগ্রস্ত ১৩টি পরিবারের মাঝে জামায়াতের সহায়তা প্রদান শেরপুরের মহাসড়ক যেন মরণ ফাঁদ বেনজীরের সম্পদ নিয়ে দুদকের অনুসন্ধানের অগ্রগতি প্রতিবেদন চাইলেন হাইকোর্ট আবারো বৃষ্টির শঙ্কা দুবাইয়ে, চিন্তা বাড়াচ্ছে ইউরোপ সিদ্ধিরগঞ্জে চোর আখ্যা দিয়ে যুবককে পিটিয়ে হত্যা মানিকগঞ্জে অটোরিকশা-মোটরসাইকেল সংঘর্ষে প্রকৌশলী নিহত ডা. জাফরুল্লাহ্ চৌধুরী ছিলেন সমাজ বিপ্লবী

সকল