২০ আগস্ট ২০২২
`

রাজধানীতে গ্যাস লিকেজ থেকে আগুন মা-ছেলে দগ্ধ

-

রাজধানীর মোহাম্মদপুরের নবীনগর হাউজিং এলাকায় গ্যাস লাইনের লিকেজ থেকে আগুন লেগে মা ও ছেলে দগ্ধ হয়েছেন। তারা হলেন আম্বিয়া খাতুন (৪৫) ও তার ছেলে মো: কাজল (১৬)। গতকাল মঙ্গলবার ভোর ৬টার দিকে নবীনগর হাউজিংয়ের ২ নম্বর রোডের একটি টিনশেড বাড়িতে দুর্ঘটনাটি ঘটে। পরে দগ্ধ অবস্থায় মা ও ছেলেকে উদ্ধার করে শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটে ভর্তি করা হয়।
শেখ হাসিনা জাতীয় বার্ন ও প্লাস্টিক সার্জারি ইনস্টিটিউটের আবাসিক সার্জন ডা: আইউব হোসেন বিষয়টি নিশ্চিত করে বলেন, আম্বিয়ার শরীরের ৭৫ শতাংশ দগ্ধ হয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। তার ছেলে সামান্য দগ্ধ হয়েছিল। তাকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ছেড়ে দেয়া হয়েছে।
দগ্ধ নারীর ছেলে নুর আলম জানান, মা রান্না করার জন্য রান্নাঘরে গিয়ে দিয়াশলাই দিয়ে আগুন জ্বালানোর সাথে সাথে আগুন দাউ দাউ করে জ্বলে ওঠে। আম্মাকে বাঁচাতে গিয়ে আমার ভাই কাজলও কিছুটা দগ্ধ হয়। পরে তাদের উদ্ধার করে সকাল পৌনে ৮টার দিকে শেখ হাসিনা জাতীয় বার্নে নিয়ে এলে ভাইকে প্রাথমিক চিকিৎসা দেয়া হয় ও মাকে ভর্তি রাখা হয়েছে।


আরো সংবাদ


premium cement
পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে হিন্দু সম্প্রদায়ের প্রতিক্রিয়া আসাদের অপসারণ চায় না তুরস্ক : এরদোগান উড়ে গেল ম্যাকালামের দল, দক্ষিণ আফ্রিকার কাছে ইনিংসে হার ইংল্যান্ডের স্বামী-শ্বশুরের বিরুদ্ধে মামলার পর মুখে ‘অ্যাসিড’ নিক্ষেপের অভিযোগ ‘মাস্টারদা সূর্যসেন প্রীতিলতা ওয়াদ্দেদার ও কল্পনা দত্ত’ স্মারক বক্তৃতা অনুষ্ঠিত বাউবির এসএসসি পরীক্ষা শুরু গাজীপুরে শিক্ষক দম্পতির লাশ উদ্ধারের ঘটনায় মামলা কোনিয়া যেন মসজিদের শহর ‘নিম্নচাপ’ নিয়ে আবহাওয়ার ৩ নম্বর বিশেষ বিজ্ঞপ্তি মতলবে সেপটিক ট্যাংকে কাজ করতে গিয়ে ২ জনের মৃত্যু ব্যবসায়ী দুলাল হত্যা মামলার রহস্য ৪ দিনে উদঘাটন

সকল