২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

ডিএমপির ৩ থানার ওসিসহ ১৭ কর্মকর্তার বদলি

-

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তিন থানার ওসিসহ একই পদ মর্যাদার ১৭ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। এই আদেশে কলাবাগান, আদাবর ও উত্তরা পশ্চিম থানায় নতুন ওসি নিয়োগ দিয়েছে ডিএমপি। গতকাল বিকেলে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার মোহা: শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে এ বদলি করা হয়।
তিন থানার নতুন ওসিদের মধ্যে- উত্তরা পশ্চিম থানার ওসি করা হয়েছে ডিএমপি সদর দফতরের (লাইনওআর) নিরস্ত্র পুলিশ পরিদর্শক মোহাম্মদ মহসীনকে। এই থানার বর্তমান ওসি আক্তারুজ্জামান ইলিয়াসকে সিটি ইন্টেলিজেন্স অ্যানালাইসিস বিভাগে বদলি করা হয়েছে।
আদাবর থানার ওসির দায়িত্ব পেয়েছেন ডিএমপি সদর দফতরের (লাইনওআর) নিরস্ত্র পুলিশ পরিদর্শক শাকের মোহাম্মদ যুবায়ের। একই থানার বর্তমান ওসি কাজী শাহেদুজ্জামানকে ট্রান্সন্যাশনাল ক্রাইম বিভাগে বদলি করা হয়েছে। অন্য দিকে রামপুরা থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলামকে কলাবাগান থানার ওসি হিসেবে বদলি করা হয়েছে। আর কলাবাগান থানার বর্তমান ওসি পরিতোষ চন্দ্রকে ট্রান্সন্যাশনাল ক্রাইম বিভাগে বদলি করা হয়েছে।
এ ছাড়া ডিবির সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগের নিরস্ত্র পুলিশ পরিদর্শক ওমর ফারুককে ডিএমপির অপারেশন বিভাগ, এস এম মিজানুর রহমানকে কাউন্টার টেরোরিয়াম ইনভেস্টিগেশন, রাসেল ডিএমপির ওয়ারী বিভাগ, মোহাম্মদ গোলাম মোস্তফাকে সিটি-রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগ, আকার হোসেনকে ডিএমপির ক্রাইম বিভাগ, ফয়েজুল হক ভূঁইয়াকে ডিএমপির প্রসিকিউশন বিভাগ, আলমগীর হোসেনকে ডিবির সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগ, গাজী সালাহউদ্দিন ও শেখ আতিয়ার রহমানকে গোয়েন্দা পুলিশের (ডিবি) রমনা বিভাগ, মতিউর রহমানকে ডিএমপির ডেভেলপমেন্ট বিভাগ ও একই বিভাগের নিরস্ত্র পুলিশ পরিদর্শক আবদুল মালেককে ডিএমিপির ক্রাইম বিভাগ বদলি করা হয়েছে। এই আদেশ অবিলম্বে কার্যকর করা হবে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।


আরো সংবাদ



premium cement