২০ আগস্ট ২০২২
`

ডিএমপির ৩ থানার ওসিসহ ১৭ কর্মকর্তার বদলি

-

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) তিন থানার ওসিসহ একই পদ মর্যাদার ১৭ কর্মকর্তাকে বদলি করা হয়েছে। এই আদেশে কলাবাগান, আদাবর ও উত্তরা পশ্চিম থানায় নতুন ওসি নিয়োগ দিয়েছে ডিএমপি। গতকাল বিকেলে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার মোহা: শফিকুল ইসলাম স্বাক্ষরিত এক অফিস আদেশে এ বদলি করা হয়।
তিন থানার নতুন ওসিদের মধ্যে- উত্তরা পশ্চিম থানার ওসি করা হয়েছে ডিএমপি সদর দফতরের (লাইনওআর) নিরস্ত্র পুলিশ পরিদর্শক মোহাম্মদ মহসীনকে। এই থানার বর্তমান ওসি আক্তারুজ্জামান ইলিয়াসকে সিটি ইন্টেলিজেন্স অ্যানালাইসিস বিভাগে বদলি করা হয়েছে।
আদাবর থানার ওসির দায়িত্ব পেয়েছেন ডিএমপি সদর দফতরের (লাইনওআর) নিরস্ত্র পুলিশ পরিদর্শক শাকের মোহাম্মদ যুবায়ের। একই থানার বর্তমান ওসি কাজী শাহেদুজ্জামানকে ট্রান্সন্যাশনাল ক্রাইম বিভাগে বদলি করা হয়েছে। অন্য দিকে রামপুরা থানার নিরস্ত্র পুলিশ পরিদর্শক (তদন্ত) সাইফুল ইসলামকে কলাবাগান থানার ওসি হিসেবে বদলি করা হয়েছে। আর কলাবাগান থানার বর্তমান ওসি পরিতোষ চন্দ্রকে ট্রান্সন্যাশনাল ক্রাইম বিভাগে বদলি করা হয়েছে।
এ ছাড়া ডিবির সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগের নিরস্ত্র পুলিশ পরিদর্শক ওমর ফারুককে ডিএমপির অপারেশন বিভাগ, এস এম মিজানুর রহমানকে কাউন্টার টেরোরিয়াম ইনভেস্টিগেশন, রাসেল ডিএমপির ওয়ারী বিভাগ, মোহাম্মদ গোলাম মোস্তফাকে সিটি-রিসার্চ অ্যান্ড ডেভেলপমেন্ট বিভাগ, আকার হোসেনকে ডিএমপির ক্রাইম বিভাগ, ফয়েজুল হক ভূঁইয়াকে ডিএমপির প্রসিকিউশন বিভাগ, আলমগীর হোসেনকে ডিবির সাইবার অ্যান্ড স্পেশাল ক্রাইম বিভাগ, গাজী সালাহউদ্দিন ও শেখ আতিয়ার রহমানকে গোয়েন্দা পুলিশের (ডিবি) রমনা বিভাগ, মতিউর রহমানকে ডিএমপির ডেভেলপমেন্ট বিভাগ ও একই বিভাগের নিরস্ত্র পুলিশ পরিদর্শক আবদুল মালেককে ডিএমিপির ক্রাইম বিভাগ বদলি করা হয়েছে। এই আদেশ অবিলম্বে কার্যকর করা হবে বলে প্রজ্ঞাপনে উল্লেখ করা হয়েছে।


আরো সংবাদ


premium cement
পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে হিন্দু সম্প্রদায়ের প্রতিক্রিয়া আসাদের অপসারণ চায় না তুরস্ক : এরদোগান উড়ে গেল ম্যাকালামের দল, দক্ষিণ আফ্রিকার কাছে ইনিংসে হার ইংল্যান্ডের স্বামী-শ্বশুরের বিরুদ্ধে মামলার পর মুখে ‘অ্যাসিড’ নিক্ষেপের অভিযোগ ‘মাস্টারদা সূর্যসেন প্রীতিলতা ওয়াদ্দেদার ও কল্পনা দত্ত’ স্মারক বক্তৃতা অনুষ্ঠিত বাউবির এসএসসি পরীক্ষা শুরু গাজীপুরে শিক্ষক দম্পতির লাশ উদ্ধারের ঘটনায় মামলা কোনিয়া যেন মসজিদের শহর ‘নিম্নচাপ’ নিয়ে আবহাওয়ার ৩ নম্বর বিশেষ বিজ্ঞপ্তি মতলবে সেপটিক ট্যাংকে কাজ করতে গিয়ে ২ জনের মৃত্যু ব্যবসায়ী দুলাল হত্যা মামলার রহস্য ৪ দিনে উদঘাটন

সকল