২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

পদ্মা সেতুর জাঁকজমক অনুষ্ঠান জনগণ প্রত্যাখ্যান করেছে : রিজভী

-

পদ্মা সেতুর জাকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠান জনগণ প্রত্যাখ্যান করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি বলেন, সবচেয়ে বড় কথা যে সেতু থেকে সাবেক প্রধানমন্ত্রীকে টুস করে ফেলে দেবে দেশের একজন গুণীজনকে চুবানি দেবে সেই সেতুর জাঁকজমক পূর্ণ অনুষ্ঠান দেশের মানুষ ভালোভাবে নেয়নি। যে সেতুর সাথে ভয়ংকর দুর্নীতি জড়িত, যেখানে এক টাকা খরচ হওয়ার কথা সেখানে সারে তিন টাকা খরচ হয়েছে। সেই টাকা আওয়ামী লীগের নেতাকর্মীদের পকেটে গেছে তারা কানাডাসহ বিভিন্ন দেশে বাড়ি বানিয়েছে। গতকাল রোববার দুপুরে নয়াপল্টনে দলের কেন্দ্রীয় কার্যালয়ে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এসব কথা বলেন।
রিজভী বলেন, গত শনিবার একটি সংবাদের প্রতি আমার দৃষ্টি আকর্ষণ হয়েছে যে অবৈধ সরকারের তথ্যমন্ত্রী বলেছেন পদ্মা সেতুর উদ্বোধনের পরে নাকি আমাকে দেখা যায়নি। আমি তাকে বিনয়ের সাথে বলতে চাইÑ পদ্মা সেতু যে সময় উদ্বোধন করা হয়েছে মানুষ যখন পানিতে ভাসছে হাহাকার করছে মানুষের সহায়-সম্বল যখন ভেসে যাচ্ছে, তখন আপনাদের পদ্মা সেতুর জাঁকজমকপূর্ণ উদ্বোধনী অনুষ্ঠান জনগণ প্রত্যাখ্যান করেছে।
মানুষ মনে করেছে এটা গোটা জাতির সামনে একটা তামাশা।
তিনি বলেন, আমি তথ্যমন্ত্রীকে একটা কথা বলতে চাই আপনারা পদ্মা সেতুর তথাকথিত জাঁকজমকপূর্ণ উদ্বোধন যে করলেন গোটা জাতিকে বৃদ্ধাঙুলি দেখিয়ে তাদের সাথে রসিকতা করে জাতি যখন বন্যার মধ্যে ভাসছে, সেই অনুষ্ঠানেও কিন্তু আপনাদের অনেক ঘনিষ্ঠজনকে দেখা যায়নি। সেখানে আপনাদের তথাকথিত কোনো বিরোধীদলের কোনো নেতাকর্মীকেও আমরা দেখিনি।
তিনি বলেন, আমরা পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে শেখ হাসিনার মেয়ের জামাইকেও দেখলাম না। তার ছেলে সজীব ওয়াজেদ জয়কেও দেখলাম না। সবচেয়ে বড় কথা সবসময় যিনি প্রধানমন্ত্রীর সাথে থাকেন তার বোন শেখ রেহানাকেও কেন দেখলাম না। বাংলাদেশের কোনো বিশিষ্টজনকে আমরা পদ্মা সেতুর উদ্বোধনী অনুষ্ঠানে দেখিনি।


আরো সংবাদ



premium cement