১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

গাজীপুরে বন্ধুদের সাথে গোসল করতে গিয়ে দুই স্কুলছাত্রের মৃত্যু

-

গাজীপুরে পৃথক ঘটনায় বন্ধুদের সাথে জোয়ারের পানিতে গোসল করতে গিয়ে দুই স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে। গতকাল রোববার তাদের লাশ উদ্ধার করা হয়।
নিহতরা হলো গাজীপুর মহানগরীর সদর থানাধীন নীলেরপাড়া এলাকার সোহেলের ছেলে শাহেদ রহমান মুন্না (১৩), একই থানার টেক নগপাড়া এলাকার জসিম উদ্দিনের ছেলে মাহিন হোসেন (১৪)। এদের মধ্যে মুন্না নীলেরপাড়া উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র এবং মাহিন স্থানীয় সাইনিংপাথ স্কুলের ৯ম শ্রেণীর ছাত্র।
নিহত মুন্নার স্বজনরা জানান, রোববার সকালে বন্ধুদের সাথে জোয়ারের পানিতে গোসল করতে বাড়ির পাশের চিলাই নদীর শাখা খালের ইছালী ব্রিজে যায় মুন্না। সেখানে পূবাইল-জয়দেবপুর সড়কের ইছালী ব্রিজের ওপর থেকে লাফ দিয়ে খালে নেমে পানিতে তলিয়ে যায় মুন্না। এ সময় তার বন্ধুরা সাঁতরে পাড়ে উঠে এলেও নিখোঁজ থাকে মুন্না। বন্ধুদের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে পানির নিচ থেকে মুন্নার লাশ উদ্ধার করে।
এ দিকে শনিবার বিকেলে তিন সহপাঠী বন্ধুর সাথে তুরাগ নদীতে গোসল করতে যায় মাহিন। গোসলের একপর্যায়ে পানির স্রোতে তলিয়ে যায় মাহিন। এ সময় তার বন্ধুরা সাঁতরে পাড়ে উঠে এলেও নিখোঁজ থাকে মাহিন। বন্ধুদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে খোঁজাখুঁজি করেও মাহিনের সন্ধান পায়নি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরিদল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করে। নদীতে খোঁজাখুঁজির একপর্যায়ে গতকাল রোববার ঘটনাস্থলের কাছ থেকে তার লাশ উদ্ধার করা হয়।


আরো সংবাদ



premium cement
তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের রৌমারীতে বড়াইবাড়ী সীমান্তযুদ্ধ দিবস পালিত

সকল