২০ আগস্ট ২০২২
`

গাজীপুরে বন্ধুদের সাথে গোসল করতে গিয়ে দুই স্কুলছাত্রের মৃত্যু

-

গাজীপুরে পৃথক ঘটনায় বন্ধুদের সাথে জোয়ারের পানিতে গোসল করতে গিয়ে দুই স্কুল শিক্ষার্থী নিহত হয়েছে। গতকাল রোববার তাদের লাশ উদ্ধার করা হয়।
নিহতরা হলো গাজীপুর মহানগরীর সদর থানাধীন নীলেরপাড়া এলাকার সোহেলের ছেলে শাহেদ রহমান মুন্না (১৩), একই থানার টেক নগপাড়া এলাকার জসিম উদ্দিনের ছেলে মাহিন হোসেন (১৪)। এদের মধ্যে মুন্না নীলেরপাড়া উচ্চবিদ্যালয়ের অষ্টম শ্রেণীর ছাত্র এবং মাহিন স্থানীয় সাইনিংপাথ স্কুলের ৯ম শ্রেণীর ছাত্র।
নিহত মুন্নার স্বজনরা জানান, রোববার সকালে বন্ধুদের সাথে জোয়ারের পানিতে গোসল করতে বাড়ির পাশের চিলাই নদীর শাখা খালের ইছালী ব্রিজে যায় মুন্না। সেখানে পূবাইল-জয়দেবপুর সড়কের ইছালী ব্রিজের ওপর থেকে লাফ দিয়ে খালে নেমে পানিতে তলিয়ে যায় মুন্না। এ সময় তার বন্ধুরা সাঁতরে পাড়ে উঠে এলেও নিখোঁজ থাকে মুন্না। বন্ধুদের চিৎকারে আশেপাশের লোকজন এগিয়ে এসে পানির নিচ থেকে মুন্নার লাশ উদ্ধার করে।
এ দিকে শনিবার বিকেলে তিন সহপাঠী বন্ধুর সাথে তুরাগ নদীতে গোসল করতে যায় মাহিন। গোসলের একপর্যায়ে পানির স্রোতে তলিয়ে যায় মাহিন। এ সময় তার বন্ধুরা সাঁতরে পাড়ে উঠে এলেও নিখোঁজ থাকে মাহিন। বন্ধুদের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে খোঁজাখুঁজি করেও মাহিনের সন্ধান পায়নি। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ডুবুরিদল ঘটনাস্থলে পৌঁছে উদ্ধারকাজ শুরু করে। নদীতে খোঁজাখুঁজির একপর্যায়ে গতকাল রোববার ঘটনাস্থলের কাছ থেকে তার লাশ উদ্ধার করা হয়।


আরো সংবাদ


premium cement
পররাষ্ট্রমন্ত্রীর বক্তব্যে হিন্দু সম্প্রদায়ের প্রতিক্রিয়া আসাদের অপসারণ চায় না তুরস্ক : এরদোগান উড়ে গেল ম্যাকালামের দল, দক্ষিণ আফ্রিকার কাছে ইনিংসে হার ইংল্যান্ডের স্বামী-শ্বশুরের বিরুদ্ধে মামলার পর মুখে ‘অ্যাসিড’ নিক্ষেপের অভিযোগ ‘মাস্টারদা সূর্যসেন প্রীতিলতা ওয়াদ্দেদার ও কল্পনা দত্ত’ স্মারক বক্তৃতা অনুষ্ঠিত বাউবির এসএসসি পরীক্ষা শুরু গাজীপুরে শিক্ষক দম্পতির লাশ উদ্ধারের ঘটনায় মামলা কোনিয়া যেন মসজিদের শহর ‘নিম্নচাপ’ নিয়ে আবহাওয়ার ৩ নম্বর বিশেষ বিজ্ঞপ্তি মতলবে সেপটিক ট্যাংকে কাজ করতে গিয়ে ২ জনের মৃত্যু ব্যবসায়ী দুলাল হত্যা মামলার রহস্য ৪ দিনে উদঘাটন

সকল