০৯ আগস্ট ২০২২
`

তাহিরপুরে ক্ষুদ্র নৃগোষ্ঠী ও বন্যার্তদের মধ্যে ভারতীয় হাইকমিশনের ত্রাণ বিতরণ

-

বন্যায় ক্ষতিগ্রস্ত সুনামগঞ্জের তাহিরপুর উপজেলা সীমান্ত এলাকার বসবাসকারী ক্ষুদ্র নৃগোষ্ঠীর মধ্যে ভারতীয় হাইকমিশনের পক্ষ থেকে ত্রাণ বিতরণ করা হয়েছে। বৃহস্পতিবার ও শুক্রবার দুই দিন উপজেলার উত্তর বড়দল ইউনিয়ন রাজাই গ্রামে বন্যায় ক্ষতিগ্রস্ত পরিবারের হাতে ত্রাণ তুলে দেন তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল।
এর আগে ঢাকা থেকে ভারতীয় হাইকমিশন প্রেরিত উপহারসামগ্রী সিলেটের সহকারী হাইকমিশনার নীরাজ কুমার জাসওয়ালের উপস্থিতিতে ১২০ প্যাকেট ত্রাণসামগ্রী গ্রহণ করেন। পরে রাজাই গ্রামে ক্ষুদ্র নৃগোষ্ঠী ও বন্যার্তদের মধ্যে ত্রাণ বিতরণের সময় উপস্থিত ছিলেন, তাহিরপুর উপজেলা আওয়ামী লীগ সদস্য মহিবুর রহমান চৌধুরী, ইউনিয়ন পরিষদ সদস্য মো: কফিল উদ্দিন, এনড্র সলমার, রমেশ জুয়েল সলমার, মেরিনা দিব্রা, বর্ণিশ ডালভড, সুষমা জাম্বিল, সুধীর সাংমা, জন রবার্ট মারাক, দিপ্তি চিছাম, পরিষ্কার বেগম, কুমিলা ম্রং, আবলুক সাংমা, বাতিলা দিও, তেংসুয়া রেমা, রূপালী আজিম, অমিতা হাদিম, কনিষ্টা দারিং, সুভাষ হাজং,আব্রাহাম সলমার প্রমুখ।
তাহিরপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান করুনা সিন্ধু চৌধুরী বাবুল বলেন, বন্যার্তদের সহযোগিতার জন্য বন্ধুপ্রতিম দেশ ভারতীয় হাইকমিশন ঢাকা ও সিলেটে নিযুক্ত ভারতীয় হাইকমিশনের সহকারী হাইকমিশনার নীরাজ কুমার জাসওয়ালসহ হাইকমিশনের সবাইকে তাহিরপুর উপজেলা পরিষদের পক্ষ থেকে অফুরন্ত শ্রদ্ধা কৃতজ্ঞতা ধন্যবাদ জ্ঞাপন করছি।

 


আরো সংবাদ


premium cement