২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

চট্টগ্রামে ৫০ চোরাই মোবাইলসহ পাকড়াও ৪ চোর

-

চট্টগ্রাম নগরের ইপিজেড থানাধীন ব্যারিস্টার সুলতান আহমেদ চৌধুরী কলেজ এলাকা থেকে বিভিন্ন কোম্পানির ৫০টি চোরাই মোবাইল সেটসহ ৪ জনকে গ্রেফতার করেছে সিএমপির গোয়েন্দা (পশ্চিম-বন্দর) বিভাগ। গত বৃহস্পতিবার রাত সাড়ে ৯টার দিকে ক্যাফে জমজম হোটেল অ্যান্ড রেস্টুরেন্টের সামনে ফুটপাথে অভিযান চালিয়ে তাদের ধরা হয়।
গ্রেফতারকৃতরা হলো মো. সোহেল (৩৫), মো. আশরাফুল মিয়া (২৮), মো. সিরাজুল ইসলাম (২৯) ও মো. গোলাম নুর মিয়া (১৯)।
মহানগর গোয়েন্দা (পশ্চিম-বন্দর) বিভাগের উপপুলিশ কমিশনার মুহাম্মদ আলী হোসেন জানান, বিভিন্ন কোম্পানির ৫০টি চোরাই মোবাইল উদ্ধার ও ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। ইপিজেড থানায় এ ব্যাপারে একটি মামলা করা হয়।


আরো সংবাদ



premium cement
কাশ্মিরে ট্যাক্সি খাদে পড়ে নিহত ১০ অবশেষে অধিনায়কের ব্যাপারে সিদ্ধান্তে পৌঁছল পাকিস্তান জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র!

সকল