০২ জুলাই ২০২২
`

জাল নোট তৈরি ও ফেনসিডিল বিক্রির অভিযোগে গ্রেফতার ৪

-

রাজধানীর বংশালের একটি আবাসিক হোটেলে বসে জাল নোট তৈরি ও ব্যবসায়ী চক্রের দুই সক্রিয় সদস্যকে গ্রেফতার করেছে র্যাব-১। গ্রেফতারকৃতরা হলোÑ রমজান হোসেন টুটুল (২২) ও আব্দুল মালেক (৩৭)। এ সময় জাল টাকা তৈরির সরঞ্জামাদিসহ জাল দুই লাখ ৯ হাজার টাকা উদ্ধার করা হয়েছে বলে দাবি করেছে র্যাব। এ ছাড়া যাত্রাবাড়ীতে যাত্রী সেজে প্রাইভেটকারে ফেনসিডিল বিক্রির অভিযোগে দুই মাদক কারবারিকে গ্রেফতার করেছে র্যাব-৩। এ সময় তাদের কাছ থেকে ৩৫৩ বোতল ফেনসিডিল ও মাদক পরিবহনে ব্যবহৃত একটি প্রাইভেটকার জব্দ করা হয় বলে দাবি করেছে র্যাব।
র্যাব-১ এর সহকারী পরিচালক (অপস্ অফিসার) সহকারী পুলিশ সুপার নোমান আহমদ জানান, বংশালের আবাসিক হোটেল টিউলিপের ষষ্ঠতলায় ১৩৫ নং রুমে জাল টাকা তৈরির খবর পেয়ে শুক্রবার মধ্যরাতে অভিযান চালায় র্যাব। এ সময় টুটুল ও আব্দুল মালেককে গ্রেফতার করা হয়। তাদের কাছ থেকে দুই লাখ ৯ হাজার টাকার জাল নোট, একটি সিপিইউ, একটি মনিটর, একটি প্রিন্টার এবং তিনটি মোবাইল ফোন জব্দ করা হয়। এ বিষয়ে সংশ্লিষ্ট থানায় মামলা করা হয়েছে।
র্যাব-৩ এর সহকারী পরিচালক (অপস্ ও ইন্টা: শাখা) অতিরিক্ত পুলিশ সুপার বীণা রানী দাস বলেন, র্যাব-৩ গোয়েন্দা সংবাদের ভিত্তিতে জানতে পারে, মাদক কারবারি চক্রের সদস্যরা একটি প্রাইভেটকারে যাত্রী সেজে কুমিল্লা থেকে ফেনসিডিলের একটি চালান রাজধানীর বিভিন্ন এলাকায় বিক্রির উদ্দেশ্যে নিয়ে আসছে।
পরে শুক্রবার মধ্যরাতে যাত্রাবাড়ী এলাকায় একটি বিশেষ চেকপোস্ট বসায় ও তল্লাশি চালিয়ে দুই মাদক কারবারিকে গ্রেফতার করে র্যাব। এ সময় তাদের কাছে থেকে অভিনব কায়দায় লুকানো ৩৫৩ বোতল ফেনসিডিল উদ্ধার করা হয়। মাদক পরিবহনে ব্যবহৃত প্রাইভেটকারটিও জব্দ করা হয়েছে। গ্রেফতারকৃতদের বিরুদ্ধে যাত্রাবাড়ী থানায় মামলা হয়েছে।

 


আরো সংবাদ


premium cement
সৌদি আরবে আরো ৩ বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু চট্টগ্রামে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে জামায়াতের গৃহ ও খাদ্যসামগ্রী বিতরণ তাহিরপুরে ক্ষুদ্র নৃগোষ্ঠী ও বন্যার্তদের মধ্যে ভারতীয় হাইকমিশনের ত্রাণ বিতরণ কওমি মাদরাসা নিয়ে ফখরুল ইমাম এমপির বক্তব্যের প্রতিবাদ শিবিরের ফুলগাজীতে বিএনপির ত্রাণ বিতরণের প্রস্তুতি সভায় আ’লীগের হামলায় আহত ৩০ চট্টগ্রামে ৫০ চোরাই মোবাইলসহ পাকড়াও ৪ চোর হামলার ভয়ে বড়থলির ২৩টি পরিবার বান্দরবানে আশ্রয় নিয়েছে হবিগঞ্জে মোবাইল কেনাবেচা নিয়ে সংঘর্ষে নিহত ১ চট্টগ্রামে গরুর বাজার দখলের চেষ্টা অস্ত্রসহ ৩ ছাত্রলীগ ক্যাডার গ্রেফতার বগুড়ায় আবাসিক হোটেলে অসামাজিক কাজ বন্ধের দাবিতে মানববন্ধন ডিএসসিসি পশুর হাটে থাকবে ১১ ভেটেরিনারি মেডিক্যাল টিম

সকল