২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

হাতিয়ায় পুলিশের স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থীর গাড়ি বহরে হামলা

-

নোয়াখালীর দ্বীপ উপজেলা হাতিয়ার হরণী ইউনিয়ন পরিষদ (ইউপি) নির্বাচনে স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মুশফিকুর রহমান মোরশেদের (ঘোড়া প্রতীক) গাড়ি বহরে হামলার ঘটনা ঘটেছে। এ ঘটনায় ওই চেয়ারম্যান প্রার্থীর ১২ জন সমর্থক আহত হন। বিকেল ৫টার দিকে উপজেলার হরণী ইউনিয়নের হাতিয়া বাজারে এ ঘটনা ঘটে।
স্বতন্ত্র চেয়ারম্যান প্রার্থী মোরশেদ অভিযোগ করে বলেন, মার্কা পেয়ে এ প্রথম তিনি নিজ ইউনিয়নের হাতিয়া বাজারে সমর্থকদের নিয়ে মোটরসাইকেল শোডাউন করতে যান। এ সময় নৌকার প্রার্থী আখতার হোসাইনের যোগসাজশে তার সমর্থকরা শোডাউনের পেছনের অংশে হামলা চালায়। ওই হামলায় তার ১২ জন সমর্থক আহত হয় এবং সমর্থকদের ১০-১২টি মোটরসাইকেল ভাঙচুর করে সাতটি মোটরসাইকেল ছিনিয়ে নিয়ে যায় নৌকার প্রার্থীর সমর্থকরা।
হরণী ইউনিয়নের নৌকার প্রার্থী আখতার হোসাইন বলেন, এ হামলার সাথে তার কোনো সমর্থক জড়িত নেই। স্বতন্ত্র প্রার্থী ভোটের মাঠে সুবিধা নিতে তাঁর বিরুদ্ধে পরিকল্পিত ভাবে অভিযোগ করছে।
হাতিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আমির হোসেন, পুলিশ ঘটনাস্থলে রয়েছে। লিখিত অভিযোগ পেলে বিষয়টি খতিয়ে দেখে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

 


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল