২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`
স্মরণ সভায় বক্তারা

হাবিবুর রহমান মোল্লা কর্মের মাধ্যমে বেঁচে থাকবেন

-

ঢাকা-৫ আসনের সাবেক এমপি হাবিবুর রহমান মোল্লা এখনো বেঁচে আছেন এলাকার মানুষের মাঝে। তার কর্মের মাধ্যমে তিনি স্মরণীয় হয়ে থাকবেন। স্থানীয় আওয়ামী লীগের রাজনীতিতে কর্মী তৈরি এবং এলাকার উন্নয়নে তার অবদান স্মরণীয় হয়ে থাকবে।
গতকাল শনিবার রাজধানীর কোনাপাড়া কনকড মাঠে তার দ্বিতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে পরিবারের পক্ষ থেকে আয়োজিত দোয়া মাহফিল ও স্মরণ সভায় বক্তারা এসব কথা বলেন। অনুষ্ঠানে উপস্থিত ছিলেন আওয়ামী লীগের সভাপতিমণ্ডলীর সদস্য অ্যাডভোকেট কামরুল ইসলাম এমপি, ঢাকা-৫ আসনের এমপি কাজী মনিরুল ইসলাম মনু, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সভাপতি আবু আহমেদ মন্নাফী ও সাধারণ সম্পাদক মো: হুমায়ুন কবির, যুগ্ম সাধারণ সম্পাদক মহিউদ্দিন আহমেদ মহি, ঢাকা মহানগর দক্ষিণ স্বেচ্ছাসেবক লীগের সভাপতি কামরুল হাসান রিপন, ছাত্রলীগের সাবেক সভাপতি এইচ এম বদিউজ্জামান সোহাগ, ডেমরা থানা আওয়ামী লীগের সভাপতি অ্যাডভোকেট রফিকুল ইসলাম মাসুদ ও সাধারণ সম্পাদক মশিউর রহমান মোল্লা সজল, ৪৮ নং ওয়ার্ডের কাউন্সিলর আবুল কালাম অনু প্রমুখ।
স্মরণ সভায় অ্যাডভোকেট কামরুল ইসলাম বলেন, হাবিবুর রহমান মোল্লা শ্রমিক লীগের রাজনীতি করতেন। তিনি শেখ হাসিনার ও আওয়ামী লীগের একজন আদর্শবান, বিশ্বস্ত কর্মী হিসেবে পরিচিত ছিলেন। কিন্তু কখনোই বঙ্গবন্ধু ও শেখ হাসিনার প্রশ্নে আপস করেননি।


আরো সংবাদ



premium cement