২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

কাশ্মিরের ক্রিকেটার উমরান মালিকের পরিবারকে গভর্নরের অভিনন্দন

-

ভারতশাসিত কাশ্মিরের তরুণ ক্রিকেটার উমরান মালিক জাতীয় দলে নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন রাজ্যের লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহা। মালিক ও তার পরিবারকে এ অর্জনের জন্য অভিনন্দন জানিয়ে মনোজ সিনহা বলেন, সরকার তার প্রশিক্ষণসহ অন্যান্য সুযোগ সুবিধা নিশ্চিত করবে। এএনআই।
মনোজ সিনহা উমরানকে দেয়া সাক্ষাৎকালে বলেন, দেশ তাকে নিয়ে গর্বিত। ক্রীড়া ক্ষেত্রে দেশে বিদ্যমান নীতি হচ্ছে এ ধরনের কৃতিত্বপূর্ণ ব্যক্তিত্বদের জন্য একটি সরকারি চাকরির সুযোগ রয়েছে। তিনি যখনই চাইবেন সে চাকরিতে যোগ দিতে পারবেন। তিনি বলেন, উমরানের সাফল্য বহু তরুণকে আরো বড় অর্জনে উৎসাহ জোগাবে। উমরান এরই মধ্যে তার সাফল্য ও মেধার পরিচয় দিয়েছেন। টি-২০, আইপিএল ও ঘরোয়া ক্রিকেটে তিনি অসামান্য অবদান রেখেছেন। সাউথ আফ্রিকায় আসন্ন টি-২০ সিরিজে উমরান ভারতীয় টিমে এরই মধ্যে নির্বাচিত হয়েছেন।


আরো সংবাদ



premium cement
ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী

সকল