০৭ জুলাই ২০২২, ২৩ আষাঢ় ১৪২৯, ৭ জিলহজ ১৪৪৩
`

কাশ্মিরের ক্রিকেটার উমরান মালিকের পরিবারকে গভর্নরের অভিনন্দন

-

ভারতশাসিত কাশ্মিরের তরুণ ক্রিকেটার উমরান মালিক জাতীয় দলে নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন রাজ্যের লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহা। মালিক ও তার পরিবারকে এ অর্জনের জন্য অভিনন্দন জানিয়ে মনোজ সিনহা বলেন, সরকার তার প্রশিক্ষণসহ অন্যান্য সুযোগ সুবিধা নিশ্চিত করবে। এএনআই।
মনোজ সিনহা উমরানকে দেয়া সাক্ষাৎকালে বলেন, দেশ তাকে নিয়ে গর্বিত। ক্রীড়া ক্ষেত্রে দেশে বিদ্যমান নীতি হচ্ছে এ ধরনের কৃতিত্বপূর্ণ ব্যক্তিত্বদের জন্য একটি সরকারি চাকরির সুযোগ রয়েছে। তিনি যখনই চাইবেন সে চাকরিতে যোগ দিতে পারবেন। তিনি বলেন, উমরানের সাফল্য বহু তরুণকে আরো বড় অর্জনে উৎসাহ জোগাবে। উমরান এরই মধ্যে তার সাফল্য ও মেধার পরিচয় দিয়েছেন। টি-২০, আইপিএল ও ঘরোয়া ক্রিকেটে তিনি অসামান্য অবদান রেখেছেন। সাউথ আফ্রিকায় আসন্ন টি-২০ সিরিজে উমরান ভারতীয় টিমে এরই মধ্যে নির্বাচিত হয়েছেন।


আরো সংবাদ


premium cement
রোহিঙ্গা প্রত্যাবাসনে আন্তর্জাতিক সম্প্রদায়কে আরো সক্রিয় হওয়ার আহ্বান প্রধানমন্ত্রীর ফুলবাড়ীতে বিদ্যুৎস্পৃষ্টে কৃষকের মৃত্যু দেশবাসীকে ঈদের শুভেচ্ছা জানালেন আমিরে জামায়াত ‘বরিস হঠাও’ আন্দোলন তুঙ্গে : নির্বাচনের দিকেই কি হাঁটছে ব্রিটেন? রাস্তায় ফেলে পঞ্চায়েত সদস্যসহ ৩ জনকে হত্যা পদত্যাগ করছেন হোয়াইট হাউসের যোগাযোগ পরিচালক অবরুদ্ধ গাজার ‘প্রাচীর ভেঙে’ ফিলিস্তিনি তরুণী এখন সুইডেনের মেয়র বোনকে বাঁচাতে গিয়ে ভাইয়েরও মৃত্যু করোনায় মারা গেছেন ভারোত্তলনে স্বর্ণজয়ী রিয়ানা চাঁদপুরে ২০০ কোরবানির হাট : গরুর চড়া দামে বিপাকে ক্রেতা-বিক্রেতা হজের আনুষ্ঠানিকতা শুরু, অংশ নিয়েছেন ১০ লাখ মুসল্লি

সকল