২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

কাশ্মিরের ক্রিকেটার উমরান মালিকের পরিবারকে গভর্নরের অভিনন্দন

-

ভারতশাসিত কাশ্মিরের তরুণ ক্রিকেটার উমরান মালিক জাতীয় দলে নির্বাচিত হওয়ায় তাকে অভিনন্দন জানিয়েছেন রাজ্যের লেফটেন্যান্ট গভর্নর মনোজ সিনহা। মালিক ও তার পরিবারকে এ অর্জনের জন্য অভিনন্দন জানিয়ে মনোজ সিনহা বলেন, সরকার তার প্রশিক্ষণসহ অন্যান্য সুযোগ সুবিধা নিশ্চিত করবে। এএনআই।
মনোজ সিনহা উমরানকে দেয়া সাক্ষাৎকালে বলেন, দেশ তাকে নিয়ে গর্বিত। ক্রীড়া ক্ষেত্রে দেশে বিদ্যমান নীতি হচ্ছে এ ধরনের কৃতিত্বপূর্ণ ব্যক্তিত্বদের জন্য একটি সরকারি চাকরির সুযোগ রয়েছে। তিনি যখনই চাইবেন সে চাকরিতে যোগ দিতে পারবেন। তিনি বলেন, উমরানের সাফল্য বহু তরুণকে আরো বড় অর্জনে উৎসাহ জোগাবে। উমরান এরই মধ্যে তার সাফল্য ও মেধার পরিচয় দিয়েছেন। টি-২০, আইপিএল ও ঘরোয়া ক্রিকেটে তিনি অসামান্য অবদান রেখেছেন। সাউথ আফ্রিকায় আসন্ন টি-২০ সিরিজে উমরান ভারতীয় টিমে এরই মধ্যে নির্বাচিত হয়েছেন।


আরো সংবাদ



premium cement
সোনাহাট স্থলবন্দর দিয়ে বাংলাদেশ ত্যাগ করলেন ভুটানের রাজা জাতীয় দলে যোগ দিয়েছেন সাকিব, বললেন কোনো চাওয়া-পাওয়া নেই কারওয়ান বাজার থেকে সরিয়ে নেয়া হচ্ছে ডিএনসিসির আঞ্চলিক কার্যালয় এলডিসি থেকে উত্তরণের পর সর্বোচ্চ সুবিধা পেতে কার্যকর পদক্ষেপ নিন : প্রধানমন্ত্রী নারায়ণগঞ্জ জেলার শ্রেষ্ঠ ওসি আহসান উল্লাহ ‘ট্রি অব পিস’ পুরস্কার বিষয়ে ইউনূস সেন্টারের বিবৃতি আনোয়ারায় বর্তমান স্বামীর হাতে সাবেক স্বামী খুন, গ্রেফতার ৩ ফতুল্লা প্রেস ক্লাবের ইফতার মাহফিল অনুষ্ঠিত বদরের শিক্ষায় ন্যায়-ইনসাফের সমাজ প্রতিষ্ঠায় ঐক্যবদ্ধ হতে হবে : সেলিম উদ্দিন ইসলামের বিজয়ই বদরের মূল চেতনা : ছাত্রশিবির পরিবেশ দূষণে বাংলাদেশে বছরে ২ লাখ ৭২ হাজার মানুষের মৃত্যু : বিশ্বব্যাংক

সকল