১৩ আগস্ট ২০২২
`

রৌমারীতে মা ও শিশুকে গলা কেটে হত্যা ঘটনায় ২ আসামি গ্রেফতার

-

কুড়িগ্রামের রৌমারীতে পূর্ব পরিকল্পিতভাবে মা ও শিশুকে গলা কেটে হত্যা মামলায় মূল অভিযুক্তসহ দু’জনকে গ্রেফতার করেছে র্যাব-১৪।
গ্রেপ্তারকৃতরা হলেন- নিহত হাফসা আক্তার হারেনার উকিল বাবা ও উপজেলার শৌলমারী ইউনিয়নের ওকড়াকান্দা গ্রামের জাকির হোসেন ওরফে জফিয়াল (২৮) ও নিহতের দেবর একই এলাকার চান মিয়া (৪৩)। গতকাল দুপুর ১২টার দিকে রৌমারী অফিসার্স ক্লাবে এক প্রেস ব্রিফিংয়ের এসব তথ্য জানান জামালপুর র্যাব-১৪।
র্যাব-১৪ জামালপুরের কোম্পানি কমান্ডার স্কোয়াড্রন লিডার আশিক উজ্জামান জানান, জামালপুরের বকশীগঞ্জে অভিযান চালিয়ে আসামি জাকির হোসেন ওরফে জফিয়ালকে আটক করা হয়।
পরে তার দেয়া তথ্য মতে, রৌমারী উপজেলার শৌলমারী ইউনিয়নের বোয়ালমারী গ্রামের এক আত্মীয়ের বাড়ি থেকে এ হত্যাকাণ্ডের সাথে সম্পৃক্ত নিহত হারেনার দেবর চান মিয়াকে আটক করা হয়।
গত ২১ মে কুড়িগ্রামের রৌমারী উপজেলার সদর ইউনিয়নের নতুনবন্দর নামক এলাকায় বাবার বাড়ির পাশের ধান ক্ষেতে পাঁচ মাস বয়সের শিশু সন্তান হাবিবের গলাকাটা লাশ ও মা হাফসা আক্তার হারেনাকে গলা কাটা অবস্থায় উদ্ধার করা হয়। পরে ময়মনসিংহ মেডিক্যাল কলেজ হাসপাতালে নেয়ার পথে মা হাফসার মৃত্যু হয়। এ ঘটনায় নিহত হাফসার বাবা বাদি হয়ে রৌমারী থানায় হত্যা মামলা দায়ের করেন।


আরো সংবাদ


premium cement
ভেরিফাই হলো জনপ্রিয় নাশিদশিল্পী সাঈদ আহমদের ফেসবুক পেইজ তালেবানের আচরণে মুগ্ধ হয়ে ইসলাম গ্রহণকারী অস্ট্রেলিয়ান প্রফেসর কাবুলে পৌঁছেছেন ডিপ্লোমা কোর্স তিন বছরে শেষ করা সম্ভব: শিক্ষামন্ত্রী ক্রমাগত পিছিয়ে পড়া রুখবে কে বঙ্গবন্ধু হত্যার ষড়যন্ত্রকারীদের খুঁজতে কমিশনের রূপরেখা প্রস্তুত : আইনমন্ত্রী বাঙালি মুসলমানরা কেন পাকিস্তান চেয়েছিল বিএনপি এখন বর্ষাকালের পুঁটি আর মলা মাছের মতো একটু লাফাচ্ছে : তথ্যমন্ত্রী নোয়াখালীতে ক্লিনিক সিলগালা অর্থমন্ত্রীর সাক্ষাৎকার বগুড়ায় বাঁশঝাড় থেকে স্কুলছাত্রের লাশ উদ্ধার টানা ৫ দিনের জোয়ারে ক্ষতিগ্রস্ত ভোলার শতাধিক পুকুর-ঘের, দিশেহারা মালিকরা

সকল