০৪ জুলাই ২০২২, ২০ আষাঢ় ১৪২৯, ৪ জিলহজ ১৪৪৩
`
প্রীতি সমাবেশে বক্তারা

গণকমিশনের শ্বেতপত্র ইসলামের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্র

-

দেশের খ্যাতিমান ১১৬ জন আলেম উলামা ও আদর্শ মানুষ গড়ার কারিগর এক হাজার কওমি মাদরাসাকে নিয়ে কথিত গণকমিশন মনগড়া ভিত্তিহীন যে শ্বেতপত্র দুদকে জমা দিয়েছে তা ইসলাম ও মুসলমানদের বিরুদ্ধে গভীর ষড়যন্ত্রের অংশ। কোনো আলেম উলামা দুর্নীতি ও অর্থপাচারের সাথে জড়িত নয়। তথাকথিত গণকমিশনের লোকজনই তো দুর্নীতি ও অনৈতিক বিভিন্ন কাজের সাথে জড়িত। ইসলামবিদ্বেষী এ চক্রের সব ষড়যন্ত্র ঐক্যবদ্ধ হয়ে প্রতিরোধ করতে হবে।
বাংলাদেশ খেলাফত মজলিস যুক্তরাজ্য শাখার উদ্যোগে গত রোবার অনুষ্ঠিত এক ঈদ প্রীতি সমাবেশে বক্তারা এ কথা বলেন। আলেম উলামা, বিভিন্ন রাজনৈতিক দলের প্রতিনিধি ও কমিউনিটি নেতৃবৃন্দের উপস্থিতিতে পূর্ব লন্ডনের লী মেডিসন রেস্টুরেন্টের কনফারেন্স হলে এ সমাবেশ অনুষ্ঠিত হয়।
সংগঠনের কেন্দ্রীয় সমাজকল্যাণ সম্পাদক ও যুক্তরাজ্য শাখার সভাপতি প্রিন্সিপাল মাওলানা রেজাউল হকের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মুফতি ছালেহ আহমদের পরিচালনায় অতিথি ছিলেন জমিয়তে উলামায়ে ইসলাম বাংলাদেশের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব ও ইউকে শাখার সভাপতি মাওলানা শুয়াইব আহমদ, মাজাহিরুল উলুম লন্ডনের প্রিন্সিপাল মাওলানা ইমদাদুর রহমান আল মাদানি, টাওয়ার হ্যামলেটস কাউন্সিলের সাবেক ডেপুটি মেয়র ওয়াহিদ আহমেদ প্রমুখ। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ


premium cement