১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

শফিউল আলম প্রধান অনুপ্রেরণার উৎস : লুৎফর রহমান

-

সরকার পতনের লড়াইয়ে শফিউল আলম প্রধান অনুপ্রেরণার উৎস বলে মন্তব্য করে জাগপা সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান বলেন, লড়াই ছাড়া মেহনতি মানুষের মুক্তি নাই। লড়াই আর সংগ্রামের মধ্যদিয়েই অধিকার আদায় করতে হবে। গতকাল শনিবার বনানী কবরস্থানে জাতীয় গণতান্ত্রিক পার্টি জাগপা প্রতিষ্ঠাতা শফিউল আলম প্রধানের পঞ্চম মৃত্যুবার্ষিকীতে মরহুমের কবর জিয়ারতের পরে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশে তিনি এসব কথা বলেন।
তিনি আরো বলেন, শফিউল আলম প্রধান আজীবন মেহনতি মানুষের মুক্তির জন্য লড়াই করেছেন। তার অসমাপ্ত লড়াই চূড়ান্ত বিজয়ের জন্য দেশপ্রেমিক জাতীয়তাবাদী শক্তির ঐক্যের কোনো বিকল্প নাই। এ সময় আরো উপস্থিত ছিলেন জাগপা সাধারণ সম্পাদক এসএম শাহাদাত, যুগ্মসম্পাদক ডা: আওলাদ হোসেন শিল্পী, সাইফুল আলম, ঢাকা মহানগর সভাপতি হোসেন মোবারক, যুব জাগপা সভাপতি মীর আমীর হোসেন আমু প্রমুখ। আগামী ৩ জুন শুক্রবার সকাল ১০টায় জাতীয় প্রেসক্লাবের তোফাজ্জল হোসেন মানিক মিয়া মিলনায়তনে জাগপা প্রতিষ্ঠাতা শফিউল আলম প্রধান স্মরণে আলোচনা সভা অনুষ্ঠিত হবে। জাগপা সভাপতি খন্দকার লুৎফর রহমানের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপির মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। বক্তব্য রাখবেন ২০ দলীয় জোট ও দলের জাতীয় নেতারা। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের

সকল