২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`
খেলাফত মজলিসের কেন্দ্রীয় ত্রাণ কমিটি গঠন

সিলেটের বন্যাদুর্গতদের সাহায্যে সবাইকে ঝাঁপিয়ে পড়তে হবে : মাওলানা ইসহাক

-

খেলাফত মজলিসের আমির অধ্যক্ষ মাওলানা মোহাম্মদ ইসহাক বলেছেন, ভারত থেকে আসা ঢলের পানিতে সিলেট নগরীসহ সিলেট-সুনামগঞ্জের অধিকাংশ এলাকা বন্যাপ্লাবিত। এখনো হু-হু করে বাড়ছে বানের পানি। বন্যাদুর্গত এলাকার মানুষ অবর্ণনীয় দুর্দশার মধ্যে দিনাতিপাত করছে। সিলেটের বন্যাদুর্গতদের সাহায্যে সবাইকে ঝাঁপিয়ে পড়তে হবে। বন্যাকবলিত সিলেট-সুনামগঞ্জকে দুর্গত এলাকা ঘোষণা করে সেনাবাহিনীর নেতৃত্বে ত্রাণ তৎপরতা শুরু করতে হবে। জরুরি ভিত্তিতে পর্যাপ্ত সরকারি ত্রাণের ব্যবস্থা করতে হবে। একই সাথে সমাজের সামর্থ্যবানদের ত্রাণ তৎপরতায় ঝাঁপিয়ে পড়তে হবে।
গতকাল শনিবার সংগঠনের কেন্দ্রীয় কার্যালয়ে খেলাফত মজলিসের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সভায় সভাপতির বক্তব্যে তিনি এ কথা বলেন। মহাসচিব ড. আহমদ আবদুল কাদেরের পরিচালনায় অনুষ্ঠিত বৈঠকে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেনÑ নায়েবে আমির মাওলানা সাখাওয়াত হোসাইন, মাওলানা আহমদ আলী কাসেমী, অধ্যাপক মুহাম্মদ আবদুল হালিম, যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসাইন, অধ্যাপক মো: আবদুল জলিল, সাংগঠনিক সম্পাদক মাওলানা তোফাজ্জল হোসেন মিয়াজী, প্রকৌশলী আবদুল হাফিজ খসরু, অধ্যাপক মাওলানা আজীজুল হক, হাজী নূর হোসেন, খন্দকার শাহাব উদ্দিন আহমদ, মাওলানা আবদুল হক আমিনী, মাওলানা সাইফউদ্দিন আহমদ খন্দকার প্রমুখ।
বৈঠকে সিলেটের বন্যাদুর্গত এলাকায় ত্রাণ তৎপরতার জন্য সংগঠনের যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট জাহাঙ্গীর হোসাইনকে আহ্বায়ক ও মুহাম্মদ মুনতাসির আলীকে সদস্যসচিব করে সাত সদস্যবিশিষ্ট কেন্দ্রীয় ত্রাণ কমিটি গঠন করা হয় এবং খেলাফত মজলিসের সর্বস্তরের নেতাকর্মীকে সিলেট-সুনামগঞ্জের বন্যাদুর্গত এলাকার মানুষের সাহায্যে ত্রাণ তৎপরতার ঝাঁপিয়ে পড়ার আহ্বান জানানো হয়। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘের ফিলিস্তিনি শরণার্থী সংস্থাকে আবার অর্থায়ন শুরু করবে জাপান শেখ হাসিনার অন্তর্ভুক্তিমূলক রাজনীতি বিএনপিকে অন্ধকারে ঠেলে দিয়েছে : ওবায়দুল কাদের রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য

সকল