২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

গোলাম রসুল মল্লিকের মৃত্যুবার্ষিকী আজ

-

ইস্টার্ন নিউজ এজেন্সির (এনা) প্রতিষ্ঠাতা এবং প্রধান সম্পাদক গোলাম রসুল মল্লিকের ১৬তম মৃত্যুবার্ষিকী আজ। এ উপলক্ষে তার পরিবারের পক্ষ থেকে বাদ আসর নিজ বাসভবনে দুস্থদের মধ্যে খাবার বিতরণ ও কুরআন খানির আয়োজন করা হয়েছে। বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের সময় গোলাম রসুল প্রথম বাঙালি সাংবাদিক হিসেবে ইস্টার্ন নিউজ এজেন্সি (এনা) চালু করেন।
আমৃত্যু সাংবাদিকতার পথিকৃৎ গোলাম রসুল মল্লিক গণমাধ্যমের উন্নয়নে কাজ করে গেছেন। মরহুম গোলাম রসুল মল্লিক কর্মরত জীবনে কমনওয়েলথ প্রেস ইউনিয়নের বাংলাদেশ শাখার তিন তিনবার চেয়ারম্যান এবং বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের প্রথম সদস্য এবং বীর মুক্তিযোদ্ধা ছিলেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের এক শ্রেণিতে ৫৫ জনের বেশি শিক্ষার্থী নয় : শিক্ষা প্রতিমন্ত্রী নজিরবিহীন দুর্নীতির মহারাজার আত্মকথা ফতুল্লায় ১০ লাখ টাকা চাঁদার দাবিতে নির্মাণকাজ বন্ধ, মারধরে আহত ২, মামলা

সকল