২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

গোলাম রসুল মল্লিকের মৃত্যুবার্ষিকী আজ

-

ইস্টার্ন নিউজ এজেন্সির (এনা) প্রতিষ্ঠাতা এবং প্রধান সম্পাদক গোলাম রসুল মল্লিকের ১৬তম মৃত্যুবার্ষিকী আজ। এ উপলক্ষে তার পরিবারের পক্ষ থেকে বাদ আসর নিজ বাসভবনে দুস্থদের মধ্যে খাবার বিতরণ ও কুরআন খানির আয়োজন করা হয়েছে। বাংলাদেশের স্বাধীনতা যুদ্ধের সময় গোলাম রসুল প্রথম বাঙালি সাংবাদিক হিসেবে ইস্টার্ন নিউজ এজেন্সি (এনা) চালু করেন।
আমৃত্যু সাংবাদিকতার পথিকৃৎ গোলাম রসুল মল্লিক গণমাধ্যমের উন্নয়নে কাজ করে গেছেন। মরহুম গোলাম রসুল মল্লিক কর্মরত জীবনে কমনওয়েলথ প্রেস ইউনিয়নের বাংলাদেশ শাখার তিন তিনবার চেয়ারম্যান এবং বাংলাদেশ প্রেস ইনস্টিটিউটের প্রথম সদস্য এবং বীর মুক্তিযোদ্ধা ছিলেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
রাশিয়া সমুদ্র তীরবর্তী রিসোর্টে ১৬.৪ বিলিয়ন মার্কিন ডলার বিনিয়োগ করবে সিরিয়ায় ইসরাইলি হামলায় নিহত ৩৬ সেনা সদস্য দৌলতদিয়া ঘাটে পন্টুন থেকে নদীতে পড়ে যুবকের মৃত্যু অ্যানেসথেসিয়ার পুরনো ওষুধ বাতিল করে কেন নতুনের জন্য বিজ্ঞপ্তি! বাইডেনের মেয়াদে রুশ-মার্কিন সম্পর্কের উন্নতির কোনো আশা নেই : রুশ রাষ্ট্রদূত ডিএমপির অভিযানে গ্রেফতার ৪০ নিউইয়র্কে মঙ্গোলিয়ার সাবেক প্রধানমন্ত্রীর ফ্ল্যাট জব্দ করবে যুক্তরাষ্ট্র! টাঙ্গাইলে লরি-কাভার্ডভ্যান সংঘর্ষে নিহত ১ জিম্বাবুয়ে সিরিজে অনিশ্চিত সৌম্য বেনাপোল সীমান্তে ৭০ লাখ টাকার স্বর্ণের বারসহ পাচারকারী আটক ৪ বিভাগে হতে পারে বজ্রসহ বৃষ্টি!

সকল