০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ৬ জিলহজ ১৪৪৩
`

নোয়াখালীতে ব্যবসায়ীকে গলা কেটে হত্যা

-

নোয়াখালীর চৌমুহনীতে এক ব্যবসায়ীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। পুলিশ এ ঘটনায় তিনজনকে গ্রেফতার করেছে। গতকাল শনিবার সন্ধ্যার পর এ ঘটনা ঘটে। নিহত আইমুন (২৫) চৌমুহনী পৌরসভার ৫ নম্বর ওয়ার্ডের খোকন মিয়ার ছেলে।
জানা গেছে, পূর্ববিরোধের জের ধরে চৌমুহনী ডিবি রোডের রাজমহল হোটেলের পাশে আইমুনকে প্রকাশ্যে গলা কেটে হত্যা করা হয়। এ ঘটনার অভিযুক্ত তিনজনকে গ্রেফতার করে পুলিশ। তারা হচ্ছেÑ চৌমুহনী পৌরসভার করিমপুর গ্রামের পাবেল, রাকিব ও নিরব। নিহত আইমুন বিডি রোডে জুতার ব্যবসা করত। রমজান মাসে আইমুনের কাছে একদল সন্ত্রাসী চাঁদা দাবি করে। আইমুন পুলিশ দিয়ে তাদের গ্রেফতার করায়। কয়েক দিন আগে জামিনে মুক্ত হয় তারা। এতে ক্ষিপ্ত হয়ে তাকে গলা কেটে হত্যা করে পালিয়ে যাওয়ার সময় এলাকাবাসী ধরে পুলিশের কাছে সোপর্দ করে। বেগমগঞ্জ থানার ওসি মীর জাহিদুল হক রনি বলেন, লাশ উদ্ধার করা হয়েছে। এ ব্যাপরে মামলা প্রক্রিয়াধীন রয়েছে।


আরো সংবাদ


premium cement
ব্রিটেনে গুরুত্বপূর্ণ ২ মন্ত্রীর পদত্যাগ : সঙ্কটে বরিস সরকার ক্যারিবীয় সফর শেষে এ মাসেই জিম্বাবুয়ে যাচ্ছেন টাইগাররা বিএনপির ত্রাণ তহবিলে অর্থ দিলেন ১১ জেলার নেতা-কর্মীরা নিরাপদ অভিবাসনের জন্য কমপ্যাক্ট টাস্কফোর্সের যাত্রা শুরু সদস্য হলেন ড. আসিফ নজরুল ও ফরিদা আখতার গণমাধ্যমের স্বাধীনতার পাশাপাশি দায়িত্বশীলতাও প্রয়োজন : তথ্যমন্ত্রী ‘প্রত্যাবাসন না হওয়া পর্যন্ত রোহিঙ্গাদের মানবিক সহায়তা দিয়ে যাবে বাংলাদেশ’ সংবাদমাধ্যমের স্বাধীনতার সাথে দায়িত্বশীলতাও প্রয়োজন : তথ্যমন্ত্রী বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ : কাটা গেল পয়েন্ট, নতুন তালিকায় পাকিস্তানের নিচে ভারত এ বছর হজের খোতবা দেবেন সৌদির সাবেক বিচারমন্ত্রী সব কারাগার ও থানায় বায়োমেট্রিক পদ্ধতি চালু করতে হাইকোর্টের রায়

সকল