২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

নরসিংদীতে সন্ত্রাসীদের ছুরিকাঘাতে বালু ব্যবসায়ী নিহত

-

নরসিংদীর মাধবদীতে চাঁদা না দেয়ায় নয়ন মিয়া (৩২) নামে এক বালু ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যা করেছে সন্ত্রাসীরা। বুধবার রাত সাড়ে ৮টার দিকে মাধবদী থানার মেহেরপাড়া ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ডের উত্তর চৌয়া গ্রামে এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটে।
নিহত ব্যক্তির স্বজন ও স্থানীয় লোকজন জানান, শান্ত নামের এক যুবকের নেতৃত্বে আশু, বদু, বাছেদ ও রবিউল নামের কয়েক যুবক স্থানীয়ভাবে সন্ত্রাসী হিসেবে পরিচিত। কয়েক মাস ধরে ইট-বালু ব্যবসায়ী নয়ন মিয়ার কাছে চাঁদা চেয়ে আসছিলেন তারা। রোজা শুরু হওয়ার আগের দিন সন্ধ্যায় ইট-বালু কেনার কথা বলে তারা নয়নকে ডেকে নিয়ে যান। পরে সেখানে দু-তিন ঘণ্টা আটকে রেখে ‘এলাকায় ইট-বালুর ব্যবসা করতে হলে চাঁদা দিতে হবে’ জানিয়ে ৫০ হাজার টাকা চাঁদা চান তারা। ওই সময় সিদ্ধান্ত নেয়ার জন্য দুই দিন সময় নিয়ে ছাড়া পান তিনি। পরে বিষয়টি স্থানীয় জনপ্রতিনিধি, আওয়ামী লীগ নেতা ও গণ্যমান্য ব্যক্তিদের জানান নয়ন মিয়া। এরপর কিছু দিন আর সমস্যা হয়নি।
বুধবার সন্ধ্যায় একটি বাড়িতে ট্রাকে করে ইট-বালু পৌঁছে দেন নয়ন মিয়া। সন্ধ্যা সাড়ে ৭টার দিকে বালু বিক্রির ৫০ হাজার টাকা নিয়ে নিজের দোকানে ফিরছিলেন তিনি। শান্ত চার-পাঁচজন যুবককে নিয়ে নয়নের দোকানের সামনে যান। নয়নের পথ রোধ করে সাথে থাকা ৫০ হাজার টাকা ছিনিয়ে নেন শান্ত। এ সময় বাধা দিতে গেলে সাথে থাকা ছুরি বের করে নয়ন মিয়ার বুকে ছুরিকাঘাত করেন শান্ত। নয়ন মিয়ার ছোট ভাই হেলাল মিয়ার সামনে এ ঘটনা ঘটে।

 


আরো সংবাদ



premium cement
শিক্ষাপ্রতিষ্ঠান ২৮ এপ্রিল খুলে দেয়ার প্রস্তুতি, ক্লাস চলবে শনিবারও মিরসরাইয়ে জুস খাইয়ে অজ্ঞান করে লুট, মূল হোতা গ্রেফতার বৃষ্টি কামনায় ঈশ্বরগঞ্জে জামায়াতে ইসলামীর ইসতিসকার নামাজ আদায় কুবিতে আল্টিমেটামের পর ভিসির কার্যালয়ে তালা ঝুলাল শিক্ষক সমিতি সাজেকে সড়ক দুর্ঘটনায় ৫ শ্রমিক নিহতের খবরে ঈশ্বরগঞ্জে শোক দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ

সকল