২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

মনিরুল হক সাক্কুকে বিএনপি থেকে আজীবন বহিষ্কার

-

দলীয় সিদ্ধান্ত উপেক্ষা করে কুমিল্লা সিটি করপোরেশন নির্বাচনে মেয়র পদে প্রার্থী হওয়ায় কুমিল্লা দক্ষিণ জেলা বিএনপির সাবেক যুগ্ম সম্পাদক মনিরুল হক সাক্কুকে বিএনপির সব পদ থেকে আজীবন বহিষ্কার করা হয়েছে। এখন থেকে দলের নেতাকর্মীদের তার সাথে কোনো ধরনের যোগাযোগ না রাখার জন্য গতকাল বিএনপির দফতর থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে অনুরোধ করা হয়েছে।
বর্তমান সরকারের অধীনে কোনো নির্বাচনে অংশগ্রহণ না করার সিদ্ধান্ত রয়েছে বিএনপির।
মনিরুল হক সাক্কু বিগত সিটি নির্বাচনে মেয়র নির্বাচিত হওয়ার পর থেকেই বিএনপির সাথে দূরত্ব বজায় রেখে আসছিলেন। দলের কোনো কর্মসূচিতে তাকে ডাকলেও পাওয়া যায়নি। গত বছরের শেষ দিকে সাক্কুকে দলের কেন্দ্রীয় পদ থেকে অব্যাহতি দেয়া হয়। এবার দলীয় শৃঙ্খলা ভঙ্গের কারণে তাকে আজীবন বহিষ্কার করা হলো।


আরো সংবাদ



premium cement
আল-আকসায় কোনো ধরণের সহিংসতা ছাড়াই অনুষ্ঠিত হলো তৃতীয় জুমআর জামাত ‘পেশাগত স্বার্থে সাংবাদিকদের ঐক্যবব্ধ হতে হবে’ গাজাবাসীর প্রধান কথা- ‘আমাদের খাবার চাই’ অধিকার প্রতিষ্ঠায় দেশপ্রেমিক জনতার ঐক্যের বিকল্প নেই : ডা: শফিকুর রহমান সোনাগাজীতে জামাতে নামাজ পড়ে বাইসাইকেল পুরস্কার পেল ২২ কিশোর গফরগাঁওয়ে পানিতে ডুবে শিশুর মৃত্যু দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ

সকল