০২ জুলাই ২০২২
`

খুলনার কিশোরীকে ভারতে পাচারের মামলায় দম্পতির মৃত্যুদণ্ড

-

খুলনার খানজাহান আলী থানা এলাকার এক কিশোরীকে (১৭) ভারতে পাচার ও যৌনকর্মী হিসেবে বিক্রির অপরাধে দু’জনকে মৃত্যুদণ্ড দিয়েছেন আদালত। মামলায় অপর তিন আসামিকে বেকসুর খালাস দেয়া হয়। গতকাল বুধবার খুলনার নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-৩ এর বিচারক আবদুস ছালাম খান এ রায় ঘোষণা করেন। মামলায় মৃত্যুদণ্ডপ্রাপ্ত মো: শাহীন শেখ ও আসমা বেগম ওরফে সালমা স্বামী ও স্ত্রী। তারা পলাতক।
মামলার সংক্ষিপ্ত বিবরণ অনুযায়ী, ২০০৯ সালের ১৯ অক্টোবর এক কিশোরীকে ভালো বেতনে চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে শাহীন ও আসমা ভারতে নিয়ে যায়। সেখানে তাকে একটি যৌনপল্লীতে বিক্রি করে আসে। এরপর ভুক্তভোগীর পরিবার শাহীনকে ফোন করলে ২০ হাজার টাকা দিলে তারা কিশোরীকে ফেরত দেবে বলে জানায়। এভাবে নানা কথা বলে টালবাহানা করতে থাকে। একপর্যায়ে ওই কিশোরী ভারত থেকে ফিরে এসে তাদের বিরুদ্ধে মামলা করে।


আরো সংবাদ


premium cement
সৌদি আরবে আরো ৩ বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু চট্টগ্রামে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে জামায়াতের গৃহ ও খাদ্যসামগ্রী বিতরণ তাহিরপুরে ক্ষুদ্র নৃগোষ্ঠী ও বন্যার্তদের মধ্যে ভারতীয় হাইকমিশনের ত্রাণ বিতরণ কওমি মাদরাসা নিয়ে ফখরুল ইমাম এমপির বক্তব্যের প্রতিবাদ শিবিরের ফুলগাজীতে বিএনপির ত্রাণ বিতরণের প্রস্তুতি সভায় আ’লীগের হামলায় আহত ৩০ চট্টগ্রামে ৫০ চোরাই মোবাইলসহ পাকড়াও ৪ চোর হামলার ভয়ে বড়থলির ২৩টি পরিবার বান্দরবানে আশ্রয় নিয়েছে হবিগঞ্জে মোবাইল কেনাবেচা নিয়ে সংঘর্ষে নিহত ১ চট্টগ্রামে গরুর বাজার দখলের চেষ্টা অস্ত্রসহ ৩ ছাত্রলীগ ক্যাডার গ্রেফতার বগুড়ায় আবাসিক হোটেলে অসামাজিক কাজ বন্ধের দাবিতে মানববন্ধন ডিএসসিসি পশুর হাটে থাকবে ১১ ভেটেরিনারি মেডিক্যাল টিম

সকল