১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

সিলেটে প্রাথমিক শিক্ষক নিয়োগের আগামীকালের পরীক্ষা স্থগিত

-

আগামীকাল শুক্রবার সিলেট জেলায় দ্বিতীয় ধাপে অনুষ্ঠিতব্য প্রাথমিক বিদ্যালয়গুলোর সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা স্থগিত করা হয়েছে। গতকাল বুধবার প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাহবুবুর রহমান তুহিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বন্যা পরিস্থিতির কারণে আগামী ২০ মে সিলেট জেলায় অনুষ্ঠিতব্য সহকারী শিক্ষক ২০২০-এর লিখিত পরীক্ষা স্থগিত করা হয়েছে। উক্ত পরীক্ষাটি আগামী ৩ জুন অনুষ্ঠিত হবে।
সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৪৫ হাজার সহকারী শিক্ষক নিয়োগের প্রথম ধাপের পরীক্ষা অনুষ্ঠিত হয় গত ২২ এপ্রিল (শুক্রবার)। তিন ধাপে হতে যাওয়া এ নিয়োগের দ্বিতীয় ধাপের পরীক্ষা আগামী ২০ মে অনুষ্ঠিত হবে। তবে দ্বিতীয় ধাপের পরীক্ষায় সিলেট জেলার বন্যা পরিস্থিতির কারণে সে জেলার পরীক্ষা স্থগিত করা হয়েছে। আগামী ৩ জুন তৃতীয় ধাপের সঙ্গে দ্বিতীয় ধাপে স্থগিত হওয়া এ জেলার পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, দ্বিতীয় ধাপে রাজশাহী, খুলনা, ফরিদপুর, ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর, বরিশাল ও রংপুর জেলার সব উপজেলায় পরীক্ষা অনুষ্ঠিত হবে।


আরো সংবাদ



premium cement