০২ জুলাই ২০২২
`

সিলেটে প্রাথমিক শিক্ষক নিয়োগের আগামীকালের পরীক্ষা স্থগিত

-

আগামীকাল শুক্রবার সিলেট জেলায় দ্বিতীয় ধাপে অনুষ্ঠিতব্য প্রাথমিক বিদ্যালয়গুলোর সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষা স্থগিত করা হয়েছে। গতকাল বুধবার প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয়ের জনসংযোগ কর্মকর্তা মাহবুবুর রহমান তুহিন স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, বন্যা পরিস্থিতির কারণে আগামী ২০ মে সিলেট জেলায় অনুষ্ঠিতব্য সহকারী শিক্ষক ২০২০-এর লিখিত পরীক্ষা স্থগিত করা হয়েছে। উক্ত পরীক্ষাটি আগামী ৩ জুন অনুষ্ঠিত হবে।
সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ৪৫ হাজার সহকারী শিক্ষক নিয়োগের প্রথম ধাপের পরীক্ষা অনুষ্ঠিত হয় গত ২২ এপ্রিল (শুক্রবার)। তিন ধাপে হতে যাওয়া এ নিয়োগের দ্বিতীয় ধাপের পরীক্ষা আগামী ২০ মে অনুষ্ঠিত হবে। তবে দ্বিতীয় ধাপের পরীক্ষায় সিলেট জেলার বন্যা পরিস্থিতির কারণে সে জেলার পরীক্ষা স্থগিত করা হয়েছে। আগামী ৩ জুন তৃতীয় ধাপের সঙ্গে দ্বিতীয় ধাপে স্থগিত হওয়া এ জেলার পরীক্ষা অনুষ্ঠিত হবে। প্রাথমিক ও গণশিক্ষা মন্ত্রণালয় সূত্রে জানা গেছে, দ্বিতীয় ধাপে রাজশাহী, খুলনা, ফরিদপুর, ব্রাহ্মণবাড়িয়া, চাঁদপুর, বরিশাল ও রংপুর জেলার সব উপজেলায় পরীক্ষা অনুষ্ঠিত হবে।


আরো সংবাদ


premium cement
সৌদি আরবে আরো ৩ বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু চট্টগ্রামে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে জামায়াতের গৃহ ও খাদ্যসামগ্রী বিতরণ তাহিরপুরে ক্ষুদ্র নৃগোষ্ঠী ও বন্যার্তদের মধ্যে ভারতীয় হাইকমিশনের ত্রাণ বিতরণ কওমি মাদরাসা নিয়ে ফখরুল ইমাম এমপির বক্তব্যের প্রতিবাদ শিবিরের ফুলগাজীতে বিএনপির ত্রাণ বিতরণের প্রস্তুতি সভায় আ’লীগের হামলায় আহত ৩০ চট্টগ্রামে ৫০ চোরাই মোবাইলসহ পাকড়াও ৪ চোর হামলার ভয়ে বড়থলির ২৩টি পরিবার বান্দরবানে আশ্রয় নিয়েছে হবিগঞ্জে মোবাইল কেনাবেচা নিয়ে সংঘর্ষে নিহত ১ চট্টগ্রামে গরুর বাজার দখলের চেষ্টা অস্ত্রসহ ৩ ছাত্রলীগ ক্যাডার গ্রেফতার বগুড়ায় আবাসিক হোটেলে অসামাজিক কাজ বন্ধের দাবিতে মানববন্ধন ডিএসসিসি পশুর হাটে থাকবে ১১ ভেটেরিনারি মেডিক্যাল টিম

সকল