০৬ জুলাই ২০২২, ২২ আষাঢ় ১৪২৯, ৬ জিলহজ ১৪৪৩
`

চাঁদপুরের হাজীগঞ্জে সেফটি ট্যাংকিতে দুই ভাইয়ের মৃত্যু

-

চাঁদপুরের হাজীগঞ্জে নির্মাণাধীন ভবনে সেফটি ট্যাংকি থেকে সেন্টারিং খুলতে গিয়ে সহোদর দুই ভাইয়ের মৃত্যু হয়েছে। মঙ্গলবার সকালে হাজীগঞ্জ বাজারের হকার্স মার্কেটে বারেক হাজীর নির্মাণাধীন ভবনে এ ঘটনা ঘটে। নিহতরা হলো চাঁপাইনবাবগঞ্জ জেলার নাছোল উপজেলার সুখানদিঘি গ্রামের মো: সাজেমান আলীর ছেলে রাব্বানি (৩৮) ও তার ছোট ভাই মোহন (২২)।
প্রত্যক্ষদর্শী আরাফাত জানান, সকাল সাড়ে ৯টার সময় মোহন নির্মাণাধীন বিল্ডিংয়ের সেফটি ট্যাংকির ভেতরে সেন্টারিং খুলতে নামে। এরপর তার কোনো সাড়া শব্দ না পেয়ে তার ভাই ওই বিল্ডিংয়ের ঠিকাদার রাব্বানিকে ফোন করা হয়।
রাব্বানি এসে ভাইকে তোলার জন্য ট্যাংকির ভেতরে নামে। তারও কোনো সাড়া শব্দ না পেয়ে ফায়ার সার্ভিসকে ফোন করা হয়। ফায়ার সার্ভিস এসে দুই ভাইকে সেফটি ট্যাংকি থেকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে পাঠায়। হাজীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ইসিজি করার পর স্বাস্থ্য ও পরিবার কল্যাণ কর্মকর্তা ডা: গোলাম মাওলা নঈম তাদের মৃত ঘোষণা করেন। পরে লাশগুলো হাজীগঞ্জ থানায় নিয়ে আসা হয়। নিহতদের ছোট ভাই কাফি (২২) জানান, তার ভাই রাব্বানি ২০/২৫ বছর ধরে হাজীগঞ্জে বিভিন্ন বিল্ডিংয়ের ঠিকাদার হিসেবে কাজ করে। আমি ও মেঝো ভাই মোহন তার সাথে বিভিন্ন সেন্টারিংয়ের কাজ করি। হঠাৎ এমন দুর্ঘটনা আমাদের পরিবারটি পথে বসে গেল।


আরো সংবাদ


premium cement