১৯ এপ্রিল ২০২৪, ০৬ বৈশাখ ১৪৩১, ০৯ শাওয়াল ১৪৪৫
`

পিরোজপুরে সাংবাদিক আমির খসরুর মাকে হত্যা ঘটনায় মামলা

-

ভয়েস অব আমেরিকার বাংলাদেশ প্রতিনিধি আমির খসরুর মা সেতারা হালিমের হত্যার ঘটনায় পিরোজপুর সদর থানায় একটি হত্যা মামলা দায়ের করা হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুরে সাংবাদিক আমির খসরু নিজে বাদি হয়ে সদর থানায় এই হত্যা মামলা দায়ের করেন বলে জানান ওসি আ জ মো: মাসুদুজ্জামান। মামলায় আসামির কোনো সংখ্যা না থাকলেও কয়েকজনকে অজ্ঞাত করেই মামলাটি দায়ের করা হয়।
দুইজনকে প্রাথমিক জিজ্ঞাসার জন্য আটক করা হয়েছে। ঘটনার সাথে জড়িতদের গ্রেফতারের জন্য অভিযান অব্যাহত রয়েছে।
উল্লেখ্য, গত সোমবার সকাল ১০টায় পিরোজপুরের সিআইপাড়া এলাকার নিজ বাসভবনের মেঝে থেকে সাংবাদিক আমির খসরুর মা সিতারা হালিমের লাশ উদ্ধার করে পুলিশ। তার গলায় আঘাতের চিহ্ন রয়েছে। নিহত সিতারা হালিম (৭৪) পিরোজপুর সরকারি সোহরাওয়ার্দী কলেজের সাবেক অধ্যক্ষ পৌরসভার সিআইপাড়া এলাকার মৃত প্রফেসর আব্দুল হালিম হাওলাদারের স্ত্রী।

 


আরো সংবাদ



premium cement
জাতিসঙ্ঘে ফিলিস্তিনি সদস্যপদ লাভের প্রস্তাবে যুক্তরাষ্ট্রের ভেটো তীব্র তাপপ্রবাহে বাড়ছে ডায়রিয়া হিটস্ট্রোক মাছ-ডাল-ভাতের অভাব নেই, মানুষের চাহিদা এখন মাংস : প্রধানমন্ত্রী মৌসুমের শুরুতেই আলু নিয়ে হুলস্থূল মধ্যস্বত্বভোগীদের কারণে মূল্যস্ফীতি পুরোপুরি নিয়ন্ত্রণ করা যাচ্ছে না এত শক্তি প্রয়োগের বিষয়টি বুঝতে পারেনি ইসরাইল রাখাইনে তুমুল যুদ্ধ : মর্টার শেলে প্রকম্পিত সীমান্ত বিএনপির কৌশল বুঝতে চায় ব্রিটেন ভারতের ১৮তম লোকসভা নির্বাচনের প্রথম দফার ভোট আজ নিষেধাজ্ঞার কারণে মিয়ানমারের সাথে সম্পৃক্ততায় ঝুঁকি রয়েছে : সেনাপ্রধান নির্বাচনকে প্রশ্নবিদ্ধ করার পাঁয়তারা চালাচ্ছে বিএনপি : কাদের

সকল