০২ জুলাই ২০২২
`

কদমতলীতে গৃহবধূকে গলা টিপে হত্যার অভিযোগ : স্বামীসহ আটক ৪

-

রাজধানীর কদমতলীর শ্যামপুর গ্লাস ফ্যাক্টরি রোডে রাবেয়া (১৮) নামের এক গৃহবধূকে গলা টিপে হত্যার অভিযোগ উঠেছে। এ ঘটনায় ওই গৃহবধূর স্বামীসহ চারজনকে আটক করেছে পুলিশ। গতকাল সোমবার সকাল সাড়ে ৭টার দিকে রাবেয়াকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন।
আটকব্যক্তিরা হলেন- স্বামী খাইরুল, শ্বশুর হানিফ গাজী, শাশুড়ি হাসনারা বেগম ও ননদের জামাই কাইয়ুম। ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে নিহতের পোস্টমর্টেম সম্পন্ন হয়েছে। নিহত রাবেয়ার বাবা শহীদ সরদার জানান, তার মেয়ের সঙ্গে এক বছর আগে সম্পর্ক করে খাইরুলের বিয়ে হয়। বিয়ের পরও তারা তাদের সঙ্গেই থাকত। কিন্তু গত রোজার ঈদে সামান্য বিষয় নিয়ে মনোমালিন্য হলে তারা আলাদা বাসায় থাকতে শুরু করে। গতকাল সকালে এক প্রতিবেশীর মাধ্যমে খবর পান মেয়ে অসুস্থ। পরে তাদের বাসায় গিয়ে দেখেন মেয়ে অচেতন অবস্থায় পড়ে আছে। মেয়ের শ্বশুরবাড়ির লোকজন বলে কিছু হয়নি। এ কথা শুনে তিনি চলে যান। পরে সকাল দশটার দিকে অন্য আরেকজনের মাধ্যমে জানতে পারেন মেয়ে মারা গেছে।
পরে কদমতলী থানা পুলিশ খবর পেয়ে ঢাকা মেডিক্যাল থেকে স্বামী, শ্বশুর, শাশুড়ি ও ননদের জামাইকে আটক করে নিয়ে যায়। তাদের গ্রামের বাড়ি বরিশালের হিজলা উপজেলায়।
কদমতলী থানার এসআই সোহেল রানা জানান, খবর পেয়ে তারা ঢাকা মেডিক্যালে যান। পরে নিহত রাবেয়ার পরিবারের অভিযোগের ভিত্তিতে স্বামী-শ্বশুর-শাশুড়ি ও ননদের জামাইকে আটক করা হয়।
নিহত রাবেয়ার মা-বাবার অভিযোগ শ্বশুরবাড়ির লোকজন তাকে গলা টিপে হত্যা করে থাকতে পারে। তিনি বলেন, পোস্টমর্টেম রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে। এ ঘটনায় মেয়ের বাবা হানিফ গাজী বাদি হয়ে থানায় মামলা দায়ের করেছেন।


আরো সংবাদ


premium cement
সৌদি আরবে আরো ৩ বাংলাদেশী হজযাত্রীর মৃত্যু চট্টগ্রামে অগ্নিকাণ্ডে ক্ষতিগ্রস্তদের মধ্যে জামায়াতের গৃহ ও খাদ্যসামগ্রী বিতরণ তাহিরপুরে ক্ষুদ্র নৃগোষ্ঠী ও বন্যার্তদের মধ্যে ভারতীয় হাইকমিশনের ত্রাণ বিতরণ কওমি মাদরাসা নিয়ে ফখরুল ইমাম এমপির বক্তব্যের প্রতিবাদ শিবিরের ফুলগাজীতে বিএনপির ত্রাণ বিতরণের প্রস্তুতি সভায় আ’লীগের হামলায় আহত ৩০ চট্টগ্রামে ৫০ চোরাই মোবাইলসহ পাকড়াও ৪ চোর হামলার ভয়ে বড়থলির ২৩টি পরিবার বান্দরবানে আশ্রয় নিয়েছে হবিগঞ্জে মোবাইল কেনাবেচা নিয়ে সংঘর্ষে নিহত ১ চট্টগ্রামে গরুর বাজার দখলের চেষ্টা অস্ত্রসহ ৩ ছাত্রলীগ ক্যাডার গ্রেফতার বগুড়ায় আবাসিক হোটেলে অসামাজিক কাজ বন্ধের দাবিতে মানববন্ধন ডিএসসিসি পশুর হাটে থাকবে ১১ ভেটেরিনারি মেডিক্যাল টিম

সকল