২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

অভিনয় শিল্পী সঙ্ঘের নির্বাচন: নাসিম সভাপতি রওনক সম্পাদক

-

অভিনয় শিল্পী সঙ্ঘের নির্বাচনে সভাপতি পদে জয়ী হয়েছেন আহসান হাবীব নাসিম। তিনি গেল দুই মেয়াদে সাধারণ সম্পাদক ছিলেন। এবার সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন রওনক হাসান। বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে গতকাল শুক্রবার সকাল সাড়ে ৯টা থেকে বিকেল ৫টা পর্যন্ত ভোটগ্রহণের কথা থাকলেও ভোটের সময় বাড়িয়ে সাড়ে ৭টা পর্যন্ত করা হয়। দুই ঘণ্টা বিরতি দিয়ে রাত ৯টায় শুরু হয় ভোট গণনা। রাত সোয়া ১০টায় ফলাফল ঘোষণা করেন অভিনয় শিল্পী সঙ্ঘের নির্বাচন কমিশনার অভিনেতা খায়রুল আলম সবুজ। জাগো নিউজ।
ঘোষিত ফলাফলে সহসভাপতির তিনটি পদে জয়ী হয়েছেন আনিসুর রহমান মিলন, ইকবাল বাবু ও সেলিম মাহবুব। যুগ্ম সাধারণ সম্পাদক পদে জয়ী হয়েছেন নাজনীন হাসান চুমকী ও জামিল হোসেন।
এ ছাড়া সাংগঠনিক সম্পাদক পদে জয়ী হয়েছেন সাজু খাদেম, অর্থ সম্পাদক পদে মুহাম্মদ নূর এ আলম (নয়ন), দফতর সম্পাদক পদে শেখ মেরাজুল ইসলাম, অনুষ্ঠান সম্পাদক পদে রাশেদ মামুন অপু, আইন ও কল্যাণ সম্পাদক পদে ঊর্মিলা শ্রাবন্তী কর, প্রচার ও প্রকাশনা পদে প্রাণ রায়, তথ্য ও প্রযুক্তি সম্পাদক পদে সুজাত শিমুল এবং কার্যনির্বাহী সদস্য ৭টি পদে জয়ী হয়েছেন আইনুন নাহার পুতুল, তানভীর মাসুদ, মাজনুন মিজান, আশরাফুল আশীষ, সূচনা সিকদার, শামস সুমন ও হিমে হাফিজ।


আরো সংবাদ



premium cement