২২ মে ২০২২
`

গণতন্ত্র উদ্ধারে যুব সমাজকে ঐক্যবদ্ধ হতে হবে: খন্দকার লুৎফর

যুবজাগপার নবগঠিত কমিটির নেতারা বনানীতে শফিউল আলম প্রধানের কবর জিয়ারত করছেন: নয়া দিগন্ত -

২০ দলীয় জোটের শীর্ষ নেতা, জাগপা সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান বলেছেন, গণতন্ত্র উদ্ধারে যুব সমাজকে ঐক্যবদ্ধ হতে হবে। যুগে যুগে ন্যায়প্রতিষ্ঠা এবং জুলুম ও শোষণ থেকে মুক্তির জন্য যারা নেতৃত্ব দিয়েছেন এবং দেবেন, তারাই আমাদের নেতা। জন আকাক্সক্ষার বাংলাদেশ জাতির জন্য সেরকম একটি নেতৃত্ব গড়ে তুলতে চাই।
গতকাল শুক্রবার বনানী কবরস্থানে যুব জাগপার নবনির্বাচিত কমিটির নেতৃবৃন্দ জাগপার প্রতিষ্ঠাতা সভাপতি শফিউল আলম প্রধানের কবরে শ্রদ্ধা নিবেদন ও ফাতেহা পাঠ শেষে উপস্থিত নেতাকর্মীদের উদ্দেশ্যে এ কথা বলেন।
যুব জাগপা সভাপতি মীর আমীর হোসেন আমুর সভাপতিত্বে জাগপার সাধারণ সম্পাদক এস এম শাহাদাত, প্রেসিডিয়াম সদস্য প্রিন্সিপাল হুমায়ুন কবির, যুগ্ম সম্পাদক ডা: আওলাদ হোসেন শিল্পী, সাইফুল আলম, সদস্য মাস্টার সুমন, যুব জাগপা সাধারণ সম্পাদক ইব্রাহিম খলিল রাজা, সাংগঠনিক সম্পাদক জাহিদ হাসান, কেন্দ্রীয় নেতা তাহসান আহমেদ রনি, মো: সুমন, মাহিদুল ইসলাম, ওসমান গনি, কালিমুল্লাহ শেখ, রাজিব বাইন প্রমুখ। এ ছাড়া বিশিষ্ট শ্রমিক নেতা শেখ জামাল উদ্দিনও উপস্থিত ছিলেন।
লুৎফর রহমান বলেন, মানুষের ভোটের অধিকার কেড়ে নিয়েছে বর্তমান ক্ষমতাসীন দল। দেশের মুক্তিকামী মানুষ এ পরিস্থিতি আর সহ্য করবে না। তাই গণতন্ত্রকে ফিরে পেতে যুব সমাজকে ঐক্যবদ্ধ হতে হবে। গণবিরোধী সরকারকে মনে রাখতে হবে প্রশাসনযন্ত্রকে ব্যবহার করে রাতের আধারের বিনা ভোটের সরকারের গদি রক্ষা করা যাবে না। বিজ্ঞপ্তি।

 

 


আরো সংবাদ


premium cement