২২ মে ২০২২
`

সাংবাদিক এমদাদুল হক খানের ওপর সন্ত্রাসী হামলা

-

বাংলাদেশ ক্রাইম রিপোর্টার্স অ্যাসোসিয়েশনের (ক্র্যাব) সাবেক অর্থ সম্পাদক মো: এমদাদুল হক খানের ওপর সন্ত্রাসী হামলার ঘটনা ঘটেছে। গত বুধবার রাতে মগবাজারে তার বাসায় হামলা চালানো হয়। ভাঙচুর করা হয় পার্কিংয়ে থাকা তার মোটরসাইকেলটি। পরে ওই রাতেই তাকে ঢাকা মেডিক্যাল কলেজ হাসাপতালে চিকিৎসা দেয়া হয়েছে। এ ঘটনায় তিনি হাতিরঝিল থানায় মামলা করেছেন।
মামলায় বলা হয়, ৪০ হাজার টাকা অগ্রিম ও মাসে ১৮ হাজার টাকা ভাড়া চুক্তিতে তিন বছরের জন্য তিনি মগবাজারের পেয়ারাবাগের ৬৩৬ নম্বর বাড়ির ৭/বি নম্বর ফ্ল্যাট ভাড়া নেন। কিন্তু ছয় মাস না যেতেই মালিকের স্বামী খোরশেদ আলম মাসুদ ওই বাসা ছেড়ে দিতে চাপ দেন। এ সময় তিনি মালিকের সাথে তিন বছরের চুক্তির কথা বললে মাসুদ ক্ষেপে যান। এই নিয়ে মাসুদ তাকে বিভিন্ন সময় হুমকি দিতে থাকেন।
গত বুধবার রাত ১১টা ১০ মিনিটের মাসুদসহ কয়েকজন তার বাসায় কলিংবেল বাজান। এ সময় এমদাদের স্ত্রী দরজা খুলে দিলে মাসুদ তাকে ধাক্কা দিয়ে জোর করে ভেতের ঢুকে এমদাদকে এলোপাতাড়ি মারতে শুরু করে। পরে এমদাদের স্ত্রী চিৎকার দিতে থাকলে মাসুদ নানা হুমকি দিয়ে চলে যায়। যাওয়ার সময় গ্যারেজে থাকা এমদাদের মোটরসাইকেলটি ভাঙচুর করে।
সাংবাদিক এমদাদুল হকের পর হামলার ঘটনায় নিন্দা জানিয়েছেন ক্র্যাব সভাপতি মির্জা মেহেদী তমাল ও সাধারণ সম্পাদক আসাদুজ্জামান বিকুসহ কার্যনির্বাহী কমিটির নেতৃবৃন্দ। তারা এ ঘটনায় জড়িতদের দ্রুত গ্রেফতার করে দৃষ্টান্তমূলক শাস্তির দাবি জানান।


আরো সংবাদ


premium cement