২৬ মে ২০২২
`

কালীগঞ্জে উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয় ভবনে আগুন

-

গাজীপুরের কালীগঞ্জ উপজেলা পরিবার পরিকল্পনা কার্যালয়ে গতকাল দুপুরে অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে। ফায়ার সার্ভিসের কর্মীরা দীর্ঘক্ষণ চেষ্টার পর আগুন নেভান। আগুনে ওই কার্যালয় ভবনের তৃতীয়তলার একটি কক্ষে থাকা কাগজপত্রসহ বিভিন্ন মালামাল পুড়ে গেছে।
কালীগঞ্জ উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা সানজিদা আহমেদ জানান, পরিবার পরিকল্পনা কার্যালয় ভবনের তৃতীয়তলার একটি কক্ষে ১৯৯০ থেকে ৯৫ সালের বিভিন্ন কাগজপত্র রাখা ছিল। গতকাল মঙ্গলবার দুপুরে হঠাৎ ওই কক্ষে আগুনের সূত্রপাত হয়। মুহূর্তেই আগুন পুরো কক্ষে ছড়িয়ে পড়ে।
কালীগঞ্জ উপজেলা ফায়ার সার্ভিসের টিমলিডার শামীম আহমেদ জানান, অগ্নিকাণ্ডের কারণ তাৎক্ষণিকভাবে জানা যায়নি। তবে বৈদ্যুতিক শর্টসার্কিট থেকে আগুনের সূত্রপাত হয়েছে বলে প্রাথমিকভাবে আশঙ্কা করা হচ্ছে।


আরো সংবাদ


premium cement
কাশ্মিরের স্বাধীনতাকামী নেতা ইয়াসিন মালিকের যাবজ্জীবন কারাদণ্ড নবম ওয়েজ বোর্ড সংশোধন করে দ্রুত বাস্তবায়ন ও মহার্ঘ্য ভাতা প্রদানের দাবি বিএফইউজের শিল্পপতি জাহেদীর বাড়িতে সন্ত্রাসীদের হামলার শাস্তি দাবি তাকাফুল ইসলামী ইন্স্যুরেন্স সংক্রান্ত প্রকাশিত সংবাদের প্রতিবাদ কাশ্মিরের ক্রিকেটার উমরান মালিকের পরিবারকে গভর্নরের অভিনন্দন খালেদা জিয়াকে কটূক্তির প্রতিবাদে রাজধানীতে মশাল মিছিল সাভারে জন্মদিনের পার্টির কথা বলে ডেকে নিয়ে তরুণীকে গণধর্ষণ সাভারে জন্মদিনের পার্টির কথা বলে ডেকে নিয়ে তরুণীকে গণধর্ষণ ফেনীতে প্রেমের টানে ভারতীয় তরুণী ২০২০ সালের অনার্স চতুর্র্থ বর্ষ পরীক্ষার ফল প্রকাশ রৌমারীতে মা ও শিশুকে গলা কেটে হত্যা ঘটনায় ২ আসামি গ্রেফতার

সকল