২৪ এপ্রিল ২০২৪, ১১ বৈশাখ ১৪৩১, ১৪ শাওয়াল ১৪৪৫
`

আগামী ৩০ জুনের মধ্যে ঝুলন্ত তার অপসারণ করতে হবে : ডিএনসিসি

-

ঢাকা উত্তর সিটি করপোরেশনের (ডিএনসিসি) মেয়র মো: আতিকুল ইসলাম বলেছেন, আগামী ৩০ জুনের মধ্যেই নগরীর ঝুলন্ত তার অপসারণ করতে হবে, অন্যথায় ডিএনসিসির পক্ষ থেকে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে। গতকাল রাজধানীর গুলশান-২ নগর ভবনের হলরুমে আয়োজিত ওভারহেড ক্যাবল স্থানান্তর এবং বিভিন্ন সংস্থার খননকৃত রাস্তা মেরামত সংক্রান্ত সভায় প্রধান অতিথির বক্তৃতায় মেয়র এ কথা বলেন। তিনি বলেন, রাস্তা খননকারী প্রতিষ্ঠানগুলো কমপ্লায়েন্স না মানায় জনদুর্ভোগ সৃষ্টি হওয়ায় বুধবার থেকে পরবর্তী নির্দেশ না দেয়া পর্যন্ত নগরীর কোথাও রাস্তা খনন করা যাবে না। ওভারহেড ক্যাবলগুলো পরিকল্পিতভাবে মাটির নিচে স্থানান্তর করতে হবে এবং রাস্তা খননের সাথে সংশ্লিষ্ট সংস্থাগুলোর মধ্যে অবশ্যই সমন্বয় জোরদার করতে হবে।
ডিএনসিসির প্রধান নির্বাহী কর্মকর্তা মো: সেলিম রেজার সভাপতিত্বে সভায় অন্যান্যের মধ্যে প্রধান প্রকৌশলী ব্রিগেডিয়ার জেনারেল মুহাম্মদ আমিরুল ইসলামসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা, ১৯ নম্বর ওয়ার্ডের কাউন্সিলর মো: মফিজুর রহমান এবং সরকারি-বেসরকারি বিভিন্ন প্রতিষ্ঠানের প্রধান ও প্রতিনিধিরা উপস্থিত ছিলেন।


আরো সংবাদ



premium cement
চীনের আনহুই প্রদেশের সাথে ডিএনসিসি’র সমঝোতা স্মারক সই আ’লীগের ২ গ্রুপের সংঘর্ষ : ২ শতাধিক ককটেল বিষ্ফোরণ, আহত ৫ রাঙ্গামাটিতে ডাম্প ট্রাক খাদে পড়ে নিহত ৬ প্রতিবাদ সমাবেশকারীদের গ্রেফতারের নিন্দা জামায়াতের ‘সংসদ সদস্যরা নির্বাচনী প্রচারণায় অংশ নিতে পারবেন না’ ফরিদপুরে বেইলি ব্রিজ অপসারণ করে স্থায়ী ব্রিজ নির্মাণের দাবিতে মানববন্ধন ঈশ্বরদীতে তাপমাত্রা ৪১.২ ডিগ্রি বাংলাদেশকে এভিয়েশন হাব হিসেবে গড়তে সহযোগিতা করতে চায় যুক্তরাজ্য অশ্লীল নৃত্য পরিবেশনের অভিযোগে ৫ জন‌ আটক ঈশ্বরদীতে বৃষ্টির জন্য ইসতেসকার নামাজ তীব্র তাপদাহে খাবার স্যালাইন ও শরবত বিতরণ করল একতা বন্ধু উন্নয়ন ফাউন্ডেশন

সকল