২৮ মার্চ ২০২৪, ১৪ চৈত্র ১৪৩০, ১৭ রমজান ১৪৪৫
`

শিক্ষার্থীদের অ্যাকাউন্টে উপবৃত্তি দ্রæত তুলতে মাউশির তাগিদ

-

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক পর্যায়ের উপবৃত্তির টাকা শিক্ষার্থীদের অ্যাকাউন্টে পাঠানো শুরু করেছে সমন্বিত উপবৃত্তি কর্মসূচি। গত বছরের জুলাই থেকে ডিসেম্বর মাসের কিস্তির এ টাকা দ্রæত তুলতে শিক্ষার্থী ও অভিভাবকদের বলা হয়েছে। বিষয়টি জানিয়ে সমন্বিত উপবৃত্তি কর্মসূচি থেকে সব উপজেলা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাদের চিঠি পাঠানো হয়েছে। সম্প্রতি মাধ্যমিক ও উচ্চ শিক্ষা অধিদফতর থেকে চিঠিটি প্রকাশ করা হয়।
চিঠিতে বলা হয়েছে, সমন্বিত উপবৃত্তি কর্মসূচির আওতায় মাধ্যমিক পর্যায়ের ষষ্ঠ থেকে দশম শ্রেণী এবং উচ্চ মাধ্যমিক পর্যায়ে দ্বাদশ শ্রেণীর শিক্ষার্থীদের ২০২১ সালের জুলাই-ডিসেম্বর কিস্তির উপবৃত্তির টাকা সংশ্লিষ্ট শিক্ষার্থী ও অভিভাবকের অ্যাকাউন্টে পাঠানো শুরু হয়েছে। সংশ্লিষ্ট শিক্ষার্থী ও অভিভাবকদের উপবৃত্তির টাকা অতি দ্রæত উত্তোলনের জন্য অনুরোধ করা হয়।
চিঠিতে আরো বলা হয়েছে, মোবাইল ব্যাংকিং অ্যাকাউন্টের ক্ষেত্রে উপবৃত্তির টাকা উত্তোলনের জন্য শিক্ষার্থী ও অভিভাবককে কোনো প্রকার ক্যাশআউট চার্জ দিতে হবে না। চিঠিতে উপজেলা বা থানা মাধ্যমিক শিক্ষা কর্মকর্তাদের সব মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড এবং মাদরাসা শিক্ষা বোর্ডের স্বীকৃতিপ্রাপ্ত সব শিক্ষা প্রতিষ্ঠানকে বিষয়টি জানাতে বলা হয়েছে।


আরো সংবাদ



premium cement
ড. ইউনূসের ইউনেস্কো পুরস্কার নিয়ে যা বললেন তার আইনজীবী একনেকে ৮৪২৫ কোটি টাকার ১১ প্রকল্প অনুমোদন সান্তাহারে ট্রাকের চাকায় পিষ্ট হয়ে যুবক নিহত জলবায়ু সহনশীল মৎস্যচাষ প্রযুক্তি উদ্ভাবনে পদক্ষেপ নেয়া হবে : আব্দুর রহমান যুক্তরাষ্ট্রের সেতু ভাঙ্গার প্রভাব পড়বে বিশ্বজুড়ে! নাশকতার মামলায় চুয়াডাঙ্গা বিএনপি-জামায়াতের ৪৭ নেতাকর্মী কারাগারে হারল্যানের পণ্য কিনে লাখপতি হলেন ফাহিম-উর্বানা দম্পতি যাদের ফিতরা দেয়া যায় না ১৭ দিনের ছুটি পাচ্ছে জবি শিক্ষার্থীরা বেলাবতে অটোরিকশা উল্টে কাঠমিস্ত্রি নিহত রোহিঙ্গা ইস্যুতে মিয়ানমার সেনাবাহিনীর বিরুদ্ধে জাতিসঙ্ঘের প্রতিবেদন

সকল