২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

রাজবাড়ীতে তৃতীয় লিঙ্গের দুই বন্ধুকে অপহরণ গ্রেফতার ১

-

ড্যান্স করানোর কথা বলে রাজবাড়ী জেলা শহরের মুরগির ফার্ম এলাকা থেকে তৃতীয় লিঙ্গের দুই বন্ধুকে অপহরণ, মোবাইল ফোন ও টাকা ছিনিয়ে নেয়ার অভিযোগ পাওয়া গেছে। ওই অভিযোগে স্থানীয়রা একজনকে আটক করে পুলিশের হাতে তুলে দিয়েছে। এ ঘটনায় রোববার রাজবাড়ী থানায় একটি মামলা দায়ের করা হয়েছে।
মামলার বাদি ও সদর উপজেলার বাণীবহ ইউনিয়নের ধেড়ইল গ্রামের আব্দুর রহমানের ছেলে শরিফুল ইসলাম (২৬) জানিয়েছেন, তিনি ও তার অপর তৃতীয় লিঙ্গের বন্ধু শরিফুল ইসলাম (২১) জেলা শহরের একটি জুট মিলে শ্রমিক হিসেবে কাজ করে। পাশাপাশি তারা বিভিন্ন অনুষ্ঠানে নাচ (ড্যান্স) করে আসছে। গত শনিবার সন্ধ্যা সাড়ে ৭টার দিকে তারা দুই বন্ধু জেলা শহরের মুরগির ফার্ম এলাকায় দাঁড়িয়ে ছিলেন। ওই সময় জেলা শহরের দক্ষিণ ভবানীপুর গ্রামের মৃত আব্দুল গণি হাওলাদারের ছেলে নুর এলাহী ফাহিম (২০), হানু সরদারের ছেলে সজল সরদার (২১), ইসলাম সরদারের ছেলে মিলন সরদার (২১), আমিনুল (২৬) ও অজ্ঞাত পরিচয়ের আরো দুইজন তাদের কাছে আসে এবং ড্যান্স করার কথা বলে তাদের সাথে যেতে বলে। তারা যেতে না চাইলে তারা তাদের দুইজনকে জোর করে অপহরণ করে পার্শ্ববর্তী একটি বাউন্ডারির মধ্যে আটকে রাখে। সেই সাথে চাকু দেখিয়ে ভয়ভীতি প্রদর্শন করে একটি মোবাইল ফোন ও নগদ ৫০০ টাকা ছিনিয়ে নেয়। ওই সময় তারা চিৎকার করলে স্থানীয়রা এগিয়ে এসে তাদের উদ্ধার এবং অপহরণকারীদের মধ্যে নুর এলাহী ফাইমকে আটক করে।


আরো সংবাদ



premium cement
‘রাষ্ট্রধর্ম ইসলাম’ সংবিধান বিরোধী নয় ঝিনাইদহ প্রেসক্লাবের সাবেক সভাপতি মিজানুরের ইন্তেকাল থাইল্যান্ডের রাজা-রাণীর সাথেপ্রধানমন্ত্রীর সৌজন্য সাক্ষাৎ গ্যাস বিতরণে সিস্টেম লস ২২ শতাংশ থেকে সাড়ে ৭ শতাংশে নেমে এসেছে : নসরুল হামিদ গণকবরে প্রিয়জনদের খোঁজ কক্সবাজারে ভুল চিকিৎসায় প্রসূতির মৃত্যু, স্বজনদের হাসপাতাল ঘেরাও বঙ্গোপসাগরে ১২ নাবিকসহ কার্গো জাহাজডুবি ভারত-প্রশান্ত মহাসাগরীয় অঞ্চলে বাংলাদেশকে ‘নেট সিকিউরিটি প্রোভাইডার’ হিসেবে দেখতে চায় যুক্তরাষ্ট্র রাজশাহীতে তাপমাত্রা ৪১ দশমিক ৮ ডিগ্রি রাজশাহীতে টানা তাপদাহ থেকে বাঁচতে বৃষ্টির জন্য কাঁদলেন মুসল্লিরা শরীয়তপুরে তৃষ্ণার্ত মানুষের মাঝে পানি ও খাবার স্যালাইন বিতরণ জামায়াতের

সকল