১৭ মে ২০২২
`

বারিধারায় ফার্নিচার শোরুমে আগুন

-

রাজধানীর বারিধারার একটি ফার্নিচারের শোরুমে অগ্নিকাণ্ড ঘটেছে। গতকাল রোববার বিকেলে ছয়তলা ভবনের পাঁচতলায় আগুন লাগে। খবর পেয়ে ফায়ার সার্ভিসের ৫টি ইউনিট প্রায় এক ঘণ্টা চেষ্টা করে আগুন নিয়ন্ত্রণ করে। তবে এ ঘটনায় হতাহতের কোনো খবর পাওয়া যায়নি।
ফায়ার সার্ভিস অ্যান্ড সিভিল ডিফেন্সের মিডিয়া শাখার ভারপ্রাপ্ত কর্মকর্তা শাহজাহান সিকদার বলেন, গতকাল আনুমানিক বিকেল ৪টা ২৪ মিনিটে ফায়ার সার্ভিস নিয়ন্ত্রণ কক্ষে আগুন লাগার খবর আসে। এর পরই ৬টি ইউনিট ঘটনাস্থলে পৌঁছে আগুন নেভানোর চেষ্টা করে। তিনি বলেন, ওই ভবনের পাঁচতলায় ভিটরা নামক একটি ফার্নিচারের শোরুম রয়েছে। সেখানেই আগুনের সূত্রপাত হয়। ফার্নিচারের শোরুমে দাহ্য পদার্থ থাকায় আগুন খুব দ্রুত ভয়াবহ আকার ধারণ করে। তবে ফায়ার সার্ভিসের সদস্যরা আগুন নেভানোর পাশাপাশি তা যাতে অন্য কোথাও ছড়াতে না পারে সেই চেষ্টা করে গেছেন বলে জানান তিনি।
শাহজাহান আরো বলেন, আগুন লাগার কারণ ও এর ক্ষয়ক্ষতির বিষয়ে এখনই কোনো রিপোর্ট পাওয়া যায়নি। বিষয়গুলো নিয়ে তদন্ত করা হচ্ছে।


আরো সংবাদ


premium cement
আগামী জুলাই থেকে ট্রেড লাইসেন্স ছাড়া ব্যবসা করতে দেয়া হবে না : ডিএসসিসি মেয়র ত্রিপুরায় রাতারাতি মুখ্যমন্ত্রী বদল! শেষ রক্ষা হবে কি বিজেপির? সুইডেন ও ফিনল্যান্ডকে ন্যাটোতে দেখতে চায় না তুরস্ক সম্রাটের জামিন স্থগিত চেয়ে হাইকোর্টে দুদকের আবেদন কদমতলীতে গৃহবধূকে গলা টিপে হত্যার অভিযোগ : স্বামীসহ আটক ৪ হজযাত্রীদের পাসপোর্ট সংক্রান্ত জরুরি নির্দেশনা প্রেমের বিয়ের ৮ বছর পর স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার রূপায়ণ সিটি উত্তরার প্রবেশ সড়ক উদ্বোধন চট্টগ্রাম বিশ্বের বৃহত্তম কার্বন বিপর্যয়ের ঝুঁকিতে জাপানি ‘সনি’ ব্র্যান্ড এখন পাওয়া যাবে সব ট্রান্সকম ডিজিটাল আউটলেটেও রুমি এ হোসেন আবারো ব্যাংক এশিয়া বোর্ড নির্বাহী কমিটির চেয়ারম্যান

সকল