১৭ মে ২০২২
`

রাজধানীতে জাসাসের শীতবস্ত্র বিতরণ

-

বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমানের ৮৬তম জন্মবার্ষিকী উপলক্ষে গরিব অসহায় ও দুস্থ মানুষের মধ্যে শীতবস্ত্র বিতরণ করেছে জাতীয়তাবাদী সামাজিক সাংস্কৃতিক সংস্থা (জাসাস)। রোববার রাতে রাজধানীর নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনে এই শীতবস্ত্র বিতরণের সময় প্রধান অতিথি হিসেবে ছিলেন বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব রুহুল কবির রিজভী। তিনি নয়া পল্টনে সড়কের ফুটপাথে থাকা গরিব মানুষের হাতে কম্বল তুলে দেন এবং শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান, অসুস্থ বেগম খালেদা জিয়া ও তারেক রহমানের জন্য দোয়া কামনা করেন।
এ সময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন বিএনপির সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক আশরাফ উদ্দিন আহমেদ উজ্জ্বল, জাসাসের সদস্যসচিব জাকির হোসেন রোকন, যুগ্ম আহ্বায়ক লিয়াকত আলী, ইথুন বাবু, আহসান উল্লাহ চৌধুরী, শরীফ মাহমুদুল হক সঞ্জয়, ফেরদৌস ফকির, অ্যাডভোকেট ফরহাদ হোসেন নিয়ন।


আরো সংবাদ


premium cement
সিআরপিএফের দখলে বারানসীর জ্ঞানবাপী মসজিদ চত্বর আগামী জুলাই থেকে ট্রেড লাইসেন্স ছাড়া ব্যবসা করতে দেয়া হবে না : ডিএসসিসি মেয়র ত্রিপুরায় রাতারাতি মুখ্যমন্ত্রী বদল! শেষ রক্ষা হবে কি বিজেপির? সুইডেন ও ফিনল্যান্ডকে ন্যাটোতে দেখতে চায় না তুরস্ক সম্রাটের জামিন স্থগিত চেয়ে হাইকোর্টে দুদকের আবেদন কদমতলীতে গৃহবধূকে গলা টিপে হত্যার অভিযোগ : স্বামীসহ আটক ৪ হজযাত্রীদের পাসপোর্ট সংক্রান্ত জরুরি নির্দেশনা প্রেমের বিয়ের ৮ বছর পর স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার রূপায়ণ সিটি উত্তরার প্রবেশ সড়ক উদ্বোধন চট্টগ্রাম বিশ্বের বৃহত্তম কার্বন বিপর্যয়ের ঝুঁকিতে জাপানি ‘সনি’ ব্র্যান্ড এখন পাওয়া যাবে সব ট্রান্সকম ডিজিটাল আউটলেটেও

সকল