১৮ এপ্রিল ২০২৪, ০৫ বৈশাখ ১৪৩১, ০৮ শাওয়াল ১৪৪৫
`

ফ্যাসিবাদী সরকারের পতন ঘটাতে হবে : খন্দকার লুৎফর

-

২০ দলীয় জোটের শীর্ষ নেতা, জাগপা সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান বলেন, গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করে ফ্যাসিবাদী সরকারের পতন ঘটাতে হবে। ফ্যাসিবাদী সরকারের পতন ঘটাতে রাজপথে গণ-আন্দোলন গড়ে তোলার কোনো বিকল্প নেই। গতকাল রোববার নয়াপল্টনের দলীয় কার্যালয়ে যুব জাগপার সাথে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতা স্থায়ী করার জন্য নির্বাচন কমিশন গঠনে আইন পাস করতে যাচ্ছে। অনির্বাচিত ও নিশিরাতের সরকার কোনো আইন পাস করতে পারে না। দেশের মানুষ সেই আইন মেনে নেবে না।
সরকারের অপকর্ম নিয়ে পত্রপত্রিকায় যখন খবর বের হয়েছে তখন তারা মিথ্যা বানোয়াট কতগুলো ডকুমেন্ট দিয়ে তাদের অপকর্মের জবাব দেয়ার চেষ্টা করছে, জনগণকে বিভ্রান্ত করছে। তিনি আরো বলেন, নির্বাচন কমিশন গঠনে অনুমোদন দেয়া খসড়া আইন হচ্ছে বাকশাল পাকাপোক্ত করা। নির্দলীয় সরকার না এলে বিরোধী দল কোনো নির্বাচনে যাবে না। শুধু নির্বাচনে যাবে না সেটা নয়, আমরা নির্বাচন প্রতিহত করব। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ



premium cement
মোস্তাফিজের বিকল্প ভাবছে চেন্নাই, দলে ভিড়িয়েছে এক ইংলিশ পেসার বিদেশ যাওয়া হলো না আশরাফুলের, বাসচাপায় মামাসহ নিহত ‘সন্ত্রাসীদের ঘরে ঢুকে মারা’ বিষয়ে নরেন্দ্র মোদির মন্তব্য নিয়ে যুক্তরাষ্ট্রের প্রতিক্রিয়া মাতৃভূমি রক্ষা করা আমাদের প্রধান কর্তব্য : সেনাপ্রধান ব্রিটিশ হাই কমিশনারের সাথে বিএনপি নেতাদের বৈঠক ১ হাজার টাকার জন্য পেশাদার ছিনতাইকারীরা খুন করে ভ্যানচালক হারুনকে দেশের মানুষ পরিবর্তন চায় : মতিউর রহমান আকন্দ টানা ১১ জয়ে ডিপিএলের প্রথম পর্ব শেষ করলো আবাহনী দেশে করোনায় আরো একজনের মৃত্যু উপজেলা নির্বাচনে মন্ত্রী-এমপিদের স্বজনের অংশ নিতে মানা সবল-দুর্বল ব্যাংক একীভূত করার কাজ শেষ হতে কত দিন লাগবে?

সকল