১৭ মে ২০২২
`

ফ্যাসিবাদী সরকারের পতন ঘটাতে হবে : খন্দকার লুৎফর

-

২০ দলীয় জোটের শীর্ষ নেতা, জাগপা সভাপতি বীর মুক্তিযোদ্ধা খন্দকার লুৎফর রহমান বলেন, গণতন্ত্র পুনঃপ্রতিষ্ঠা করে ফ্যাসিবাদী সরকারের পতন ঘটাতে হবে। ফ্যাসিবাদী সরকারের পতন ঘটাতে রাজপথে গণ-আন্দোলন গড়ে তোলার কোনো বিকল্প নেই। গতকাল রোববার নয়াপল্টনের দলীয় কার্যালয়ে যুব জাগপার সাথে শুভেচ্ছা বিনিময়কালে তিনি এসব কথা বলেন।
তিনি বলেন, আওয়ামী লীগ ক্ষমতা স্থায়ী করার জন্য নির্বাচন কমিশন গঠনে আইন পাস করতে যাচ্ছে। অনির্বাচিত ও নিশিরাতের সরকার কোনো আইন পাস করতে পারে না। দেশের মানুষ সেই আইন মেনে নেবে না।
সরকারের অপকর্ম নিয়ে পত্রপত্রিকায় যখন খবর বের হয়েছে তখন তারা মিথ্যা বানোয়াট কতগুলো ডকুমেন্ট দিয়ে তাদের অপকর্মের জবাব দেয়ার চেষ্টা করছে, জনগণকে বিভ্রান্ত করছে। তিনি আরো বলেন, নির্বাচন কমিশন গঠনে অনুমোদন দেয়া খসড়া আইন হচ্ছে বাকশাল পাকাপোক্ত করা। নির্দলীয় সরকার না এলে বিরোধী দল কোনো নির্বাচনে যাবে না। শুধু নির্বাচনে যাবে না সেটা নয়, আমরা নির্বাচন প্রতিহত করব। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ


premium cement
ফিনল্যান্ড-সুইডেনে সামরিক শক্তি বাড়ালে ন্যাটোকে জবাব : পুতিন সিআরপিএফের দখলে বারানসীর জ্ঞানবাপী মসজিদ চত্বর আগামী জুলাই থেকে ট্রেড লাইসেন্স ছাড়া ব্যবসা করতে দেয়া হবে না : ডিএসসিসি মেয়র ত্রিপুরায় রাতারাতি মুখ্যমন্ত্রী বদল! শেষ রক্ষা হবে কি বিজেপির? সুইডেন ও ফিনল্যান্ডকে ন্যাটোতে দেখতে চায় না তুরস্ক সম্রাটের জামিন স্থগিত চেয়ে হাইকোর্টে দুদকের আবেদন কদমতলীতে গৃহবধূকে গলা টিপে হত্যার অভিযোগ : স্বামীসহ আটক ৪ হজযাত্রীদের পাসপোর্ট সংক্রান্ত জরুরি নির্দেশনা প্রেমের বিয়ের ৮ বছর পর স্ত্রীকে হত্যা, স্বামী গ্রেফতার রূপায়ণ সিটি উত্তরার প্রবেশ সড়ক উদ্বোধন চট্টগ্রাম বিশ্বের বৃহত্তম কার্বন বিপর্যয়ের ঝুঁকিতে

সকল