২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

নৈতিকতাসম্পন্ন শিক্ষার কোনো বিকল্প নেই: অধ্যাপক মুজিবুর রহমান

-

বাংলাদেশ আদর্শ শিক্ষক ফেডারেশনের শিক্ষা বিভাগের প্রধান উপদেষ্টা ও সাবেক সংসদ সদস্য অধ্যাপক মুজিবুর রহমান বলেছেন, শিক্ষকরা হলেন মানুষ গড়ার কারিগর। শিক্ষকগণ সবার আগে নিজেরা কুরআন হাদিস পড়বেন এবং শিক্ষার্থীদের প্রচালিত শিক্ষার পাশাপাশি কুরআন ও হাদিসের শিক্ষা দিবেন। দুনিয়ার সফলতা আসল সফলতা নয়। পরকালের সফলতাই হলো আসল সফলতা। সুতরাং শিক্ষক-শিক্ষার্থীদের আদর্শ এবং নৈতিকতাসম্পন্ন শিক্ষার কোনো বিকল্প নেই।
গতকাল রোববার শিক্ষক ফেডারেশনের রাজশাহী অঞ্চলের শিক্ষকদের নিয়ে অনলাইনে এক দায়িত্বশীল সম্মেলনে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। বাআশিফের রাজশাহী অঞ্চলের ইনচার্জ সাবেক মেয়র অধ্যাপক নজরুল ইসলাম সম্মেলনে সভাপতিত্ব করেন।


আরো সংবাদ



premium cement
দ্রব্যমূল্য ঊর্ধ্বগতিতে সাধারণ মানুষ দিশেহারা : আমিনুল লিবিয়ায় নিয়ে সালথার যুবককে নির্যাতনের ঘটনায় মামলা, গ্রেফতার ১ মনুষ্য চামড়ায় তৈরি বইয়ের মলাট সরানো হলো হার্ভাড বিশ্ববিদ্যালয় থেকে আওয়ামী লীগকে বর্জন করতে হবে : ডা: ইরান আমরা একটা পরাধীন জাতিতে পরিণত হয়েছি : মেজর হাফিজ তরুণীর লাশ উদ্ধারের পর প্রেমিকসহ ৪ জনের বিরুদ্ধে মামলা ভিয়েনায় মুসলিম বিশ্বের রাষ্ট্রদূতদের ইফতারে ইসলামিক রিলিজিয়াস অথোরিটি আমন্ত্রিত এবার বাজারে এলো শাওমির তৈরি বৈদ্যুতিক গাড়ি সকল কাজের জন্য আল্লাহর কাছে জবাবদিহিতার অনুভূতি থাকতে হবে : মাওলানা হালিম বিএনপি জনগণের ভাগ্য পরিবর্তনের জন্য রাজনীতি করে : ড. মঈন খান সাজেকে পাহাড়ি খাদে পড়ে মাহিন্দ্রচালক নিহত

সকল