২৩ এপ্রিল ২০২৪, ১০ বৈশাখ ১৪৩১, ১৩ শাওয়াল ১৪৪৫
`

এবার ময়লার গাড়ির ধাক্কায় পরিচ্ছন্নতাকর্মী নিহত

-

রাজধানীতে এবার ময়লার গাড়ির ধাক্কায় প্রাণ হারালেন শিখা রানী ঘরামী (৪০) নামে একজন পরিচ্ছন্নতাকর্মী। গত শনিবার রাত পৌনে ২টায় জাহাঙ্গীর গেটের পরে মহাখালী ফ্লাইওভারে উঠার মুখে এই দুর্ঘটনা ঘটে। নিহত শিখা রানী ঢাকা উত্তর সিটি করপোরেশনের একজন পরিচ্ছন্নতাকর্মী। ঘাতক গাড়িটি কোন সিটি করপোরেশনের তা শনাক্ত করার কাজ করছে পুলিশ।
তেজগাঁও থানার ওসি (তদন্ত) শহীদুল আলম বলেন, শিখা পরিবার নিয়ে মহাখালী সাততলা বস্তি এলাকায় বসবাস করতেন। অন্য দিনগুলোর মতো শনিবার রাতে তিনি বিভিন্ন সড়ক ঝাড়– দিচ্ছিলেন। রাত পৌনে ২টার দিকে জাহাঙ্গীর গেটের দিক থেকে মহাখালী ফ্লাইওভারে উঠতে রাস্তায় ঝাড়– দিচ্ছিলেন। এ সময় সিটি করপোরেশনের সাদা রঙের একটি বেপরোয়া গতির ময়লার গাড়ি চাপা দিলে তিনি ঘটনাস্থলেই মারা যান। পরে তার উদ্ধার করে সোহরাওয়ার্দী হাসপাতাল মর্গে পাঠানো হয়।
তিনি বলেন, দুর্ঘটনার পর ময়লার গাড়িটি পালিয়ে যায়। তবে গাড়ি শনাক্ত করে জব্দ করতে পুলিশ কাজ শুরু করেছে। এরই মধ্যে আশপাশের সিসি ক্যামেরা পর্যবেক্ষণ করা হচ্ছে। আশা করা হচ্ছে খুব শিগগিরই গাজি জব্দ করে চালককে গ্রেফতার করা সম্ভব হবে। এর আগেও দুই সিটি করপোরেশনের ময়লার গাড়ির ধাক্কায় রাজধানীতে শিক্ষার্থীসহ বেশ কয়েকজন নিহতের ঘটনা ঘটে।


আরো সংবাদ



premium cement
ছোট দেশ কাতার অর্থনীতি ও কূটনীতিতে যেভাবে এত এগোল আশুলিয়ায় ছিনতাইকারীর হামলায় আহত নারীর মৃত্যু ‘মুসলিমদের সম্পদ পুনর্বণ্টন’ অভিযোগ মোদির, এফআইআর সিপিএমের প্রথম ধাপের উপজেলা ভোটে ২৬ প্রার্থী বিনা প্রতিদ্বন্দ্বিতায় জয়ী বিখ্যাত চালকবিহীনবিমানের আবিষ্কারক কটিয়াদীতে আসছেন গাজার গণকবরের ‘বিশ্বাসযোগ্য ও স্বাধীন’ তদন্তের আহ্বান জাতিসঙ্ঘের চতুর্থ ধাপের উপজেলা নির্বাচনের তফসিল ঘোষণা পেকুয়ায় জমি নিয়ে সংঘর্ষে আহত ১৪ তড়িঘড়ি ও জোরপূর্বক একীভূতকরণ ব্যাংকিং খাতে অব্যাহত দায়মুক্তির নতুন মুখোশ : টিআইবি লেবাননে ইসরাইলি হামলায় ইরান সমর্থিত যোদ্ধা নিহত জিম্বাবুয়ে সিরিজের জন্য ক্যাম্পে ডাক পেলেন ১৭ ক্রিকেটার, নেই সাকিব-মোস্তাফিজ

সকল