১৯ মে ২০২২, ০৫ জৈষ্ঠ ১৪২৯, ১৭ শাওয়াল ১৪৪৩
`

রূপগঞ্জে হামলা হুমকির প্রতিবাদে হিন্দু মহাজোটের মানববন্ধন

জাতীয় প্রেস ক্লাবের সামনে বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোটের মানববন্ধন: নয়া দিগন্ত -

নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়ায় সাবেক মেম্বার সন্ত্রাসী মোশারফ বাহিনী কর্তৃক হিন্দুদের ওপর হামলা, ঘর-বাড়ি ভাঙচুর, চাঁদাবাজিসহ হিন্দু মহাজোটের সভাপতি বিধান কৃষ্ণ রায়ের ওপর হামলা ও হত্যাপ্রচেষ্টা, গাড়ি ভাঙচুর, জমি দখল ও দেশ ত্যাগে হুমকির প্রতিবাদে গতকাল শুক্রবার সকাল সাড়ে ১০টায় বাংলাদেশ জাতীয় হিন্দু মহাজোট জাতীয় প্রেস ক্লাবের সামনে এক মানববন্ধনের আয়োজন করে।
হিন্দু মহাজোটের প্রেসিডিয়াম মেম্বার অভয় রায়ের সভাপতিত্বে বক্তব্য রাখেন ভিকটিম বিধান কৃষ্ণ রায়, নির্বাহী সভাপতি অ্যাডভোকেট দীনবন্ধু রায়, মহাসচিব অ্যাডভোকেট গোবিন্দ চন্দ্র প্রামাণিক, সিনিয়র সহ সভাপতি অ্যাডভোকেট প্রদীপ কুমার পাল, দফতর সম্পাদক কল্যাণ মণ্ডল, নারায়ণগঞ্জ জেলা সভাপতি অ্যাডভোকেট রঞ্জিত চন্দ্র দে, সাংগঠনিক সম্পাদক পলাশ চন্দ্র বীর, সিনিয়র সহসভাপতি সম্ভুনাথ দে, হিন্দু যুব মহাজোটের সভাপতি প্রদীপ শঙ্কর, নির্বাহী সভাপতি গৌতম সরকার অপু, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার মৃণাল মধু, সাংগঠনিক সম্পাদক তাপস কুমার রাজীব, অর্থ সম্পাদক সুজন গাইন, হিন্দু ছাত্র মহাজোটের সভাপতি সাজেন কৃষ্ণ বল, যুগ্ম সাধারণ সম্পাদক স্বপন মধু, রতন মল্লিক প্রমুখ।
সভায় বক্তারা বলেন, সারা দেশে ব্যাপকভাবে হিন্দুদের ওপর নীরব নির্যাতন চলছে। নারায়ণগঞ্জের রূপগঞ্জ উপজেলার কায়েতপাড়া একটি বর্ধিষ্ণু হিন্দু গ্রাম ছিল। গত কয়েক বছর ধরে সাবেক ইউপি মেম্বার মোশারফ হোসেন ভূইয়া তার সন্ত্রাসী বাহিনী হিন্দুদের ওপর হামলা, জমি দখল, নানাভাবে হয়রানি, দেশত্যাগে বাধ্যকরণের হুমকিতে অতিষ্ঠ। সন্ত্রাসী মোশারফ ও তার বাহিনীর নীরব চাঁদাবাজিতে অনেকেই দেশ ত্যাগে বাধ্য হয়েছে। গত ইউপি নির্বাচনে হেরে গিয়ে তিনি ও তার সন্ত্রাসী বাহিনী পরাজয়ের কারণ হিসেবে হিন্দুদের দায়ী করেন। গত ১৪ জানুয়ারি সন্ত্রাসী মোশারফ ও তার সহযোগী বাহিনী রূপগঞ্জ উপজেলা হিন্দু মহাজোটের সভাপতি বিধান কৃষ্ণ রায়ের কাছে বিপুল পরিমাণ চাঁদা দাবি করে, চাঁদা দিতে অস্বীকার করলে বিধান কৃষ্ণ রায় ও তার গাড়িতে খুনের উদ্দেশ্যে হামলা চালায়। সন্ত্রাসী মোশারফ বাহিনীর অত্যাচারের মাত্রা দিন দিন অসহনীয় হয়ে পড়েছে। তার অত্যাচারে এলাকার হিন্দু সম্প্রদায় অতিষ্ঠ। তার বাহিনীর ভয়ে কেউ কথা বলতে পারে না। বক্তারা সন্ত্রাসী মোশারফ ও তার সহযোগীদের দ্রুত গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তি বিধান করার জন্য প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীর হস্থক্ষেপ কামনা করেছেন। বিজ্ঞপ্তি।


আরো সংবাদ


premium cement