২৫ এপ্রিল ২০২৪, ১২ বৈশাখ ১৪৩১, ১৫ শাওয়াল ১৪৪৫
`

জাবির অর্থনীতি ও নাট্যতত্ত্ব বিভাগ পরিদর্শনে তুর্কি রাষ্ট্রদূত

-

ঢাকাস্থ তুরস্কের রাষ্ট্রদূত মুস্তাফা ওসমান তুরান গতকাল বুধবার জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের অর্থনীতি এবং নাটক ও নাট্যতত্ত্ব বিভাগ পরিদর্শন করেছেন। বেলা ১১টায় রাষ্ট্রদূত অর্থনীতি বিভাগের সভাপতি অধ্যাপক মো: শওকত আলীর অফিস কক্ষে সৌজন্য সাক্ষাৎ করেন। সৌজন্য সাক্ষাৎকালে রাষ্ট্রদূত এবং অর্থনীতি বিভাগের সভাপতি দ্বিপক্ষীয় শিক্ষা ও সহযোগিতার বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন। এ সময় অর্থনীতি বিভাগের সাবেক ছাত্র ও জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সিনেট সদস্য সোহেল পারভেজ, অর্থনীতি বিভাগের শিক্ষক অধ্যাপক মুহাম্মদ শফিকুল ইসলাম, অধ্যাপক ড. মোহাম্মদ জাহাঙ্গীর আলম, ড. আমীন মাসুদ আলী, আয়শা সিদ্দিকা প্রমুখ উপস্থিত ছিলেন।
দুপুর ১২টায় রাষ্ট্রদূত মুস্তাফা ওসমান তুরান বিশ্ববিদ্যালয়ের নাটক ও নাট্যতত্ত্ব বিভাগ পরিদর্শন করেন। এ সময় রাষ্ট্রদূত নাটক ও নাট্যতত্ত্ব বিভাগের সভাপতি অধ্যাপক ড. ইস্রাফিল আহমেদ, বিভাগীয় শিক্ষক অধ্যাপক ড. হারুন অর রশীদ খান, সহকারী অধ্যাপক সোলনারা আকতার রাষ্ট্রদূতকে স্বাগত জানান। রাষ্ট্রদূত নাটক ও নাট্যতত্ত্ব বিভাগ আয়োজিত পুতুল নাচ এবং মুকাভিনয় শো উপভোগ করেন। বিজ্ঞপ্তি।

 


আরো সংবাদ



premium cement
দুর্যোগে এশিয়ায় সবচেয়ে বেশি মৃত্যু কেন বাংলাদেশে? জবিতে ভর্তি পরীক্ষায় আসন বেড়েছে ৫০টি বিএনপি ক্ষমতায় আসতে মরিয়া হয়ে উঠেছে : ওবায়দুল কাদের মাটির নিচে পাওয়া গ্রেনেড মাইন মর্টার শেল নিষ্ক্রিয় করল সেনাবাহিনী অনির্দিষ্টকালের জন্য অনলাইন ক্লাসে যাচ্ছে জবি, বন্ধ থাকবে পরীক্ষা কুড়িগ্রামে রেলের ভাড়া বৃদ্ধির প্রতিবাদ ক্রিকেট খেলতে অস্ট্রেলিয়া যাচ্ছে দেওয়ানগঞ্জের প্রতিবন্ধী শিক্ষার্থী শিহাব কিশোরগঞ্জে বৃষ্টির জন্য বিশেষ নামাজ সাতক্ষীরা বৈদ্যুতিক খুটিতে ধাক্কা লেগে মোটরসাইকেলআরোহী নিহত বার্সেলোনাতেই থাকছেন জাভি চতুর্থ দফা ‘হিট অ্যালার্ট’ জারি : এবারের তাপদাহ শেষেই বৃষ্টিপাতের আশা

সকল