২৯ মার্চ ২০২৪, ১৫ চৈত্র ১৪৩০, ১৮ রমজান ১৪৪৫
`

বাঘাবাড়ীতে ইউপি নির্বাচনে বিরোধ : সংঘর্ষে যুবক নিহত, আহত ৭০

-

গত ইউপি নির্বাচনে বিরোধ ও এলাকায় আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে শাহজাদপুর উপজেলার বাঘাবাড়ী দক্ষিণপাড়ের মোল্লাপাড়া গ্রামে মোল্লা ও ফকির গোষ্ঠীর মধ্যে রক্তক্ষয়ী সংঘর্ষে এয়ারফিল মোল্লা (৩৫) নামে এক যুবক নিহত হয়েছেন।
সংঘর্ষে মহিলাসহ উভয়পক্ষের ৭০ জন আহত হয়েছে। এ সময় বাড়ি-ঘরে লুটপাট হয়েছে জানা গেছে। আহতদের বেড়া, সিরাজগঞ্জ, পাবনা, বগুড়া ও ঢাকার বিভিন্ন হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে। গতকাল বুধবার সকাল ৮টা থেকে বেলা ১১টা পর্যন্ত প্রায় ৩ ঘণ্টা ধরে চলে এ সংঘর্ষ।
আহত এয়ারফিল মোল্লাকে বেড়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে আনা হলে কর্তব্যরত চিকিৎসক ডা: নিশা পরীক্ষা করে তাকে মৃত ঘোষণা করেন। নিহত এয়ারফিল মোল্লাপাড়া গ্রামের ইউনুস মোল্লার ছেলে।
আহত সাইফুল মোল্লা, ফজিলা খাতুন, আলআমিন মোল্লাকে বেড়া এবং মনি মোল্লা, আমরুল, রানা, কামরুদ্দিন, আলমগীর মোল্লা, হবি মোল্লা, ছালাম মোল্লা, রউফ মোল্লা, পাবনা হাসপাতাল ও ক্লিনিকে ভর্তি করা হয়েছে। সাইফুল মোল্লার অবস্থার অবনতি হয়ে তাকে ঢাকায় পাঠানো হয়।
এয়ারফিল মোল্লার নিহত হওয়ার খবর প্রকাশ হলে গ্রেফতার এড়াতে লতিফ চেয়ারম্যানের পক্ষের আহতদের বগুড়া, রাজশাহী ও ঢাকা পাঠানো হয়েছে বলে জানা গেছে।
ঘটনার পর থেকে লতিফ চেয়ারম্যান ও খলিল মোল্লার মোবাইল বন্ধ রয়েছে। শাহজাদপুর থানার ওসি শাহীদ ইমাম জানান, পুলিশ ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে এনেছে। এলাকায় পুলিশ টহল দিচ্ছে। বেড়া হাসপাতাল থেকে লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় থানায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে তিনি জানান।


আরো সংবাদ



premium cement